Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

ছেলেদের বিলাসী স্বপ্নমহলে ঠাঁই হলো না অসুস্থ বাবার

ছেলেদের বিলাসী স্বপ্নমহলে ঠাঁই হলো না অসুস্থ বাবার
ছেলেদের বিলাসী স্বপ্নমহলে ঠাঁই হলো না অসুস্থ বাবার

লক্ষ্মীপুর অসুস্থ বাবাকে ঘরের বাইরে উঠানে ফেলে রেখেছে তার সন্তানরা। শুক্রবার সকাল থেকে সন্তানের ঘরের সামনে অসুস্থ শফিকুল ইসলামকে (৯৫) পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা প্রশাসনকে অবহিত করলে খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে যান। ঘটনাটি ঘটে লক্ষ্মীপুর পৌর শহরের ১নং ওয়ার্ডের মেঘনা রোড সংলগ্ন স্বপ্নমহলের সামনে।

আরও পড়ুন...কোরবানীর ঈদ কবে হতে পারে জানালো সৌদি আরব

স্থানীয়রা জানায়, অসুস্থ শফিকুলের ৪ ছেলে ও ৩ মেয়ে। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছেন। গত ২ বছর আগে তিনি সন্তানদের সম্পত্তি ভাগ করে দেন। তার এক ছেলে বিজিবিতে চাকরি করে, আরেক ছেলে সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত, একজন মারা গেছে এবং অন্যজন প্রবাসী। সকল ছেলেই প্রতিষ্ঠিত। লক্ষ্মীপুর পৌর ১ নং ওয়ার্ডে সবারই বিলাসবহুল বাড়ি রয়েছে। তারপরও বাবার পরিচর্যা করতে অপারগতা প্রকাশ করে তাদের বাড়ির বাইরে উঠানে ফেলে রাখে ছেলেরা। পরে স্থানীয়রা প্রশাসনকে খবর দিলে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ও মোঃ রাজীব হোসেন ঘটনাস্থলে যান এবং বিষয়টি বিস্তারিত শুনে ছেলের দায়িত্ব নিতে বলেন। তারা কেউ বাবাকে নিতে রাজি না হওয়ায় অসুস্থ শফিকুলের বড় মেয়ে সুরাইয়া তার বাবাকে নিতে ইচ্ছে প্রকাশ করেন। পরে ম্যাজিস্ট্রেট এর গাড়ি করে অসুস্থ শফিকুলকে মেয়ে সুরাইয়ার বাড়িতে পাঠিয়ে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল বলেন, বৃদ্ধ লোকটি অসুস্থ হওয়ায় কোন ছেলে রাখতে চাচ্ছে না। তাই তারা বাড়ির বাইরে ফেলে রেখেছে। পরে অসুস্থ শফিকুলের এক মেয়ে এসে তাকে নিতে ইচ্ছা পোষণ করে। আমরা আমাদের ব্যবস্থাপনায় তাদের মেয়ের বাড়ি দিয়ে আসি।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS