• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ১৫ জনের মৃ'ত্যু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২১, ১১:১৬
ময়মনসিংহ মেডিকেল করোনায় ১৫ জনের মৃত্যু
ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ৬ জন এবং উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়। এতে ৮ জন নারী ও ৭ জন পুরুষ রয়েছে।

সোমবার (৫ জুলাই) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৪৯ জন ভর্তিসহ এখন পর্যন্ত ২৯৬ জন এবং আইসিউতে ২০ জন চিকিৎসাধীন আছেন।

করোনা আক্রান্তে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের ফিরোজা খাতুন (৮০) ও রাবেয়া খাতুন (৭৪), মুক্তাগাছা উপজেলার বিমল কান্তি (৬২), নেত্রকোনা সদরের দিদারুল ইসলাম (৭২), কলমাকান্দা উপজেলার আব্দুল করিম (১০১) এবং টাঙ্গাইল ধনবাড়ি উপজেলার রোকেয়া (৪৫)।

উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- ময়মনসিংহ সদরের ঝুনু বেগম (৬০), মোশাররফ (৫৫) ও শেফালী (৩০), ফুলবাড়িয়া উপজেলার সুমাইয়া (১৯), গৌরীপুর উপজেলার শেখ সাদী (৫৫), শেরপুর সদরের গোপাল পাল (৩২), জামালপুর সদরের মোহাম্মদ আলী (৫৫), টাঙ্গাইল ধনবাড়ি উপজেলার রাবেয়া (৭০) এবং সুনামগঞ্জ ধর্মপাশা উপজেলার আলেয়া খাতুন (৬৫)।

সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, গত ২৪ ঘণ্টায় ৭০৭ টি নমুনা পরীক্ষায় ২১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট শনাক্ত ৮ হাজার ৬৪৮ জন। সুস্থ হয়েছে ৭ হাজার ২০৩ জন। মোট মৃত্যু ৮৯ জন। ২৪ ঘণ্টায় জেলায় শনাক্তকারীদের মধ্যে সিটি করপোরেশনসহ সদরেই রয়েছে ১১২ জন।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
X
Fresh