Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২১, ১৮:২২
আপডেট : ০৩ জুলাই ২০২১, ১৯:০৭

হাতে ক্যানোলা দেখে নিল না গাড়ি, রাস্তায় প্রাণ গেল যুবকের!

হাতে ক্যানোলা দেখে নিল না গাড়ি, রাস্তায় প্রাণ গেল যুবকের!
প্রতীকী ছবি

নাটোর শহরের স্টেশন বাজার একতা মোড় থেকে মনিরুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) সকালে ওই মোড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, হাতে ক্যানোলা লাগানো এক যুবক সকালে বাজারের একটি দোকানে এসে নাস্তা করেন। এরপর তিনি রাস্তায় বের হয়ে একতা মোড়ে পৌঁছালে কাঁপতে শুরু করেন। তখন তিনি একটি অটোরিকশায় উঠার চেষ্টা করেন। কিন্তু চালক তাকে অটোরিকশায় তোলেননি। তার সঙ্গে কেউ না থাকায় এবং হাতে ক্যানোলা থাকার সঠিক কারণ বলতে না পারায় কোনো চালকই তাকে গাড়িতে তুলতে রাজি হননি। এভাবে কিছুক্ষণ কেটে যায়। পরে ওই যুবক মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এই সংবাদ পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরে তার স্ত্রী গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, মনিরুল গুরুদাসপুর উপজেলার বৃ-পাথুরিয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছিলেন। শুক্রবার (২ জুলাই) কানাইখালি এলাকার একটি বেসরকারি হাসপাতালে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে ভর্তি হন। পরে আজ শনিবার (৩ জুলাই) সকালে হাঁটতে বের হন। শহরের স্টেশন এলাকায় গিয়ে নাস্তা করে হাসপাতালে ফিরছিলেন। এ সময় রাস্তার ওপরে পড়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS