• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহের অটোরিকশা ছিনতাইচক্রের চার সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২১, ১৯:০৪
ময়মনসিংহের অটোরিকশা ছিনতাইচক্রের চার সদস্য গ্রেপ্তার
ময়মনসিংহের অটোরিকশা ছিনতাইচক্রের চার সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহে দুই নারীসহ অটোরিকশা ছিনতাইচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে দুটি অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আব্দুল হালিমের ছেলে মো. খোরশেদ আলম (৩৬), নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার মো. সুরুজ আলীর ছেলে বকুল মিয়া (২৫), একই উপজেলার জীবন রহমানের স্ত্রী ইয়াসমিন আক্তার (২৬) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নজরুল ইসলামের স্ত্রী মোছা. শেফালী (৩০)।

শুক্রবার (২ জুলাই) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার (১ জুলাই) গাজীপুরের হোতাপাড়া উপজেলার মনিপুর বাজার থেকে এই চারজনকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, গত ১২ এপ্রিল ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কলতাপাড়া গ্রামের অটোচালক শাহিনুর ইসলাম প্রতিদিনের মতো ভাড়ায় চালানোর জন্য অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। ওই দিন রাতে শাহিনুর বাড়িতে না ফেরায পরদিন শাহিনুরের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে গৌরীপুর থানায় নিখোঁজ জিডি করেন। এ ঘটনার চারদিন পর ১৬ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারেন অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে আছে। পরে তার স্ত্রী ও ভাইয়েরা মর্গে গিয়ে মরদেহ শনাক্ত করেন। পরে এ ঘটনায় ১৯ এপ্রিল গৌরীপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলা গোয়েন্দা পুলিশ হত্যা মামলাটি তদন্ত করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করে গাজীপুরের হোতাপাড়া উপজেলার মনিপুর বাজার থেকে দুই নারীসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেন, প্রথমে তারা অটোরিকশা রিজার্ভ করে। পরে পথিমধ্যে জুসের সঙ্গে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে ওই চক্রের দুই পুরুষ সদস্য অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। অপর দুজন মহিলা সদস্য অজ্ঞান হওয়া অটোচালককে অজ্ঞাত পরিচয়ে হাসপাতালে ভর্তি করে চলে যায়।

এই চক্রটি আরও জানায়, গত ২৬ জুন জেলার নান্দাইল উপজেলায় একই উপায়ে সাইদুল ইসলাম নামে এক অটোরিকশা চালককে পথিমধ্যে চেতনানাশক খাইয়ে অটোরিকশা ছিনতাই করে। ওই অটোচালককে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করে ওই দুই নারী ছিনতাইকারী। পরে সাইদুল ইসলাম সুস্থ হয়ে নান্দাইল থানায় মামলা দায়ের করেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু
বৈশাখের সকালে ময়মনসিংহে ঘন কুয়াশা
ময়মনসিংহে ৩ উপজেলায় বিএনপির ৮ প্রার্থী  
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
X
Fresh