• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমের ফাঁদে ফেলে শিক্ষার্থীকে ধ'র্ষণ

কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২১, ১৯:১৩
প্রেমের ফাঁদে ফেলে শিক্ষার্থীকে ধর্ষণ
ফাইল ছবি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে প্রেমের ফাঁদে ফেলে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ব্যাপারে কচাকাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী কচাকাটা থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। কাল মঙ্গলবার (২৯ জুন) সকালে ডাক্তারী পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে নিশ্চিত করেছে পুলিশ।

মামলা ও ভুক্তভোগীর পরিবার জানিয়েছে, উপজেলার কচাকাটা ইউনিয়নের ওই গ্রামের ৬ষ্ঠ শ্রেনির শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই গ্রামের আব্দুল মতিনের ছেলে নাজমুল ইসলাম (১৮)। বিয়ের প্রলোভন দিয়ে ওই মেয়ের সাথে শারীরিক সম্পর্কও গড়ে তোলে নাজমুল।

গত রোববার (২৭ জুন) সকালে নাজমুল ইসলাম বিয়ের প্রলোভনে তাকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে রংপুরে গিয়ে এক আত্মীয়ের বাড়ীতে উঠে। সেখানে তারা রাত্রিযাপন এবং তাকে ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে এলাকাবাসীর চাপে ছেলের বাবা আব্দুল মতিন সোমবার (২৮ জুন) ভোরে রংপুরে ওই আত্মীয়ের বাড়ী থেকে ছেলে এবং মেয়েকে উদ্ধার করে বাড়ির দিকে রওনা দেন। মেয়ের পরিবারের লোকজন ওই ঘটনা জানতে পেরে তারাও বাড়ী থেকে রওনা দেন। পথে কেদার ইউনিয়নের পুটিমারীতে সোমবার সকালে তাদের দুই পক্ষের দেখা হয়। সেখানে ছেলের বাবা আব্দুল মতিন ছ্যাংছাঙ্গির পাড় এলাকার ফজলে মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২) এর সহযোগিতায় মেয়ের ফুপা নুরনবী মিয়া (৫০), ভগ্নিপতি শাহাদৎ হোসেন (৩৫) কে মারপিট করে মেয়েকে ফেলে রেখে ছেলেকে নিয়ে চলে যান।

পরে মেয়ের বাবা বাদী হয়ে অভিযুক্ত নাজমুলসহ তাকে সহযোগিতা করায় তার বাবা আব্দুল মতিন ও রুবেল মিয়াকে আসামি করে কচাকাটা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের
X
Fresh