• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাছ ধরা দেখতে গিয়ে প্রাণ গেল মামা-ভাগ্নির

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২১, ১৮:৩১
মাছ ধরা দেখতে গিয়ে পানিতে পড়ে মামা-ভাগ্নির মৃত্যু
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে মাছ ধরা দেখতে গিয়ে পানিতে ডুবে শুভ আহমেদ (৮) ও মীম আক্তার (৬) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২৭ জুন) দুপুরে ওই গ্রামে এ ঘটনা ঘটে। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। মৃতরা হলেন, পাশের ভানুবিল গ্রামের জব্বার মিয়ার মেয়ে মীম আক্তার ও শুভ আহমেদ। সম্পর্কে তার মামা ভাগ্নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, কান্দিগাঁও গ্রামের কান্দিগাঁও জি কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুকুর সেচের পানি পাশের একটি ডোবায় জমা করা হচ্ছিল। এসময় পরিবারের অগোচরে শুভ ও মীম মাছ ধরা দেখতে গিয়ে ডোবার পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা প্রথমে মীমকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে শুভকে না পাওয়ায় ডোবায় খোঁজাখুঁজি করতে থাকেন স্বজনরা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আদমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আবদাল হোসেন বলেন, মাছ ধরা দেখতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ খবর শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh