• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মিলনের টানে ভারত থেকে ছুটে এলো প্রীতি, পুলিশ করল গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২১, ১৭:৪০
প্রেমিকের টানে ভারতীয় তরুণী রংপুর, গ্রেপ্তার ৩
প্রতীকী ছবি

প্রেমিকের টানে ভারত থেকে বাংলাদেশ এসে প্রীতি পণ্ডিত নামের এক তরুণী গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৭ জুন) দুপুরে প্রেমিক মিলন ও তার সহযোগীসহ ওই তরুণীকে রংপুর আদালতে হাজির করা হয়েছে। এর আগে শনিবার (২৬ জুন) দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার লতিফুল ইসলামের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রংপুর সদর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, ভারতের পশ্চিমবঙ্গের হুগলি জেলার মন্টু পণ্ডিতের মেয়ে প্রীতি পণ্ডিতের (১৭) সঙ্গে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের মহির উদ্দিনের ছেলে মিলনের পরিচয় ফেসবুকে। পরে দু’জনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। সেই টানে গত ২৪ জুন ভারত থেকে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেন প্রীতি। গত কয়েকদিন ধরে সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়া ফাজিল খা গ্রামে মিলনের বাড়িতে অবস্থান করছিল তিনি।

তিনি আরও জানান, এ সংবাদ পেয়ে শনিবার (২৬ জুন) দুপুরে অভিযানে নামে পুলিশ। তবে পুলিশের অভিযানের সংবাদ পেয়ে পালিয়ে যায় তারা। পরে মিলন ও তার এক সহযোগী একই গ্রামের বাবলু মিয়ার ছেলে হাবিবুর রহমানকে পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার লতিফুল ইসলামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তার করা হয় প্রীতি পন্ডিতকেও।

এ বিষয়ে রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শনিবার (২৬ জুন) অভিযান চালিয়ে ভারতীয় তরণীসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে তরুণীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৬
X
Fresh