• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর বড় ভাইয়ের বউকে বিয়ের পর..

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২১, ২২:৫২
স্ত্রীর বড় ভাইয়ের বউকে বিয়ের পর..
প্রতীকী ছবি

রংপুরের পীরগাছা উপজেলায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ জুন) সকালে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ আছমা বেগম (৩৪) উপজেলার পশ্চিমদেবু আমডারা গ্রামের রাজমিস্ত্রি রাজু মিয়ার স্ত্রী।

পুলিশ ও নিহত গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ১৫ বছর আগে পীরগাছা উপজেলা সদরের পশ্চিম সুখানপুকুর গ্রামের মৃত আব্দুল বাতেনের মেয়ে আছমা বেগমের সঙ্গে একই উপজেলার পশ্চিমদেবু আমডারা গ্রামের সুলতার মিয়ার ছেলে রাজু মিয়ার বিয়ে হয়। তাদের ২টি সন্তান রয়েছে। প্রায় দুই মাস আগে রাজু মিয়া স্ত্রীর বড়ভাই মমিনুল ইসলামের স্ত্রী শিরিনা বেগমের (৩২) সঙ্গে পরকীয়া করে বিয়ে করেন। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে তার ঝগড়া চলছিল।

বেশ কয়েক দিন আগে প্রথম স্ত্রী আছমা বেগম অভিমান করে বাবার বাড়ি চলে গেলে গত বৃহস্পতিবার রাজু মিয়ার মা গিয়ে তাকে নিয়ে আসেন। শনিবার (২৬ জুন) সকালে ফের স্বামী-স্ত্রীর ঝগড়ার পর রাজু মিয়া স্ত্রী অসুস্থ বলে ডাক্তার আনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর বাড়ির লোকজন তার ঘরে ঢুকে বিছানার ওপর নিথর আছমা বেগমের দেহ দেখতে পায়। নিহতের গলায় আঘাতের চিহ্ন ছিল।

এ সংবাদ পেয়ে পীরগাছা থানা পুলিশ আছমা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। রংপুরের সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আরমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বোন ইসমত আরা বলেন, দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় আমার বোনকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বোন হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে পীরাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর ভাই আব্দুর রউফ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার, মানতে হবে যেসব সতর্কতা
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করে সন্তুষ্ট ভুটানের রাজা
X
Fresh