• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হেফাজতের বিলুপ্ত কমিটির নেতা নাসিরের ৬ দিনের রিমান্ড

আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ২১:৩৬
নাসির উদ্দিন মুনির

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব ও জমিয়তে উলামায়ে ইসলামের সহকারী সম্পাদক নাসির উদ্দিন মুনিরের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (২৩ জুন) চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবাল শুনানি শেষে এ আদেশ দেন। এটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির।

তিনি বলেন, নাসির উদ্দিন মুনিরকে হাটহাজারী থানার একটি মামলায় ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, নাসির উদ্দিন মুনিরকে নতুন করে হাটহাজারীর আরও ২ মামলায় শোন অ্যারেস্ট দেখানো হয়েছে।

এর আগে ২১ জুন চট্টগ্রামের হাটহাজারি থেকে নাছির উদ্দীন মুনিরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর পুলিশ জানিয়েছিল, হেফাজত হাটহাজারীতে যে তাণ্ডব চালিয়েছে তার অন্যতম ছিলেন নাসির উদ্দিন।

চলতি বছরের ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে হাটহাজারীতে হেফাজতে ইসলামের বিক্ষোভ ও হরতাল থেকে বিভিন্ন স্থানে সহিংসতা হয়। যাতে চারজন নিহত হয়েছে। সহিংসতা চলাকালে হাটহাজারী থানায় আক্রমণ, ডাকবাংলো ভাঙচুর করে এবং ভূমি অফিসে অগ্নিসংযোগ করে হেফাজতের নেতাকর্মীরা। এ সময় তারা সড়ক অবরোধ করে রাখে দুই দিন। ঘটনা বিবেচনায় হাটহাজারীতে ১০টি মামলা দায়ের করা হয়েছে। এরই মধ্যে হেফাজতের কয়েকজন নেতা গ্রেপ্তার হয়েছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
২৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh