• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

স্বামী ঢাকায়, প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরার পর..

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ১০:২০
স্বামী ঢাকায়, প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরার পর..
প্রতীকী ছবি

জামালপুরে সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের কাওয়ামারা গ্রামে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছেন প্রাক্তন স্বামী-স্ত্রী। এ সময় সুযোগ পেয়েই পালিয়ে যান পরকীয়া প্রেমিক। পরে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করেন প্রেমিকা। এমনকি বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দেন তিনি।

রোববার (২০ জুন) দুপুরে ওই গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সাব্বির ওই গ্রামের মজর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (২০ জুন) দুপুর ২টার দিকে পিংনা গ্রামের সুজাত আলী ডিগ্রি কলেজের ভেতরে প্রবেশ করেন সাব্বির ও তার প্রাক্তন স্ত্রী। দীর্ঘক্ষণ পরও তারা বাইরে বের না হওয়ায় স্থানীয় কয়েকজন ভেতরে গিয়ে দু’জনকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এক পর্যায়ে আরও লোকজন জড়ো হলে পালিয়ে যান সাব্বির। এরপর তার বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেন প্রাক্তন স্ত্রী।

স্থানীয়রা জানায়, সাব্বির এবং ওই নারীর আগে একবার বিয়ে হয়েছিল। বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয় তাদের। এরপর পার্শবর্তী চিতুলিয়া গ্রামের নাজাত আলীর সঙ্গে বিয়ে হয় ওই নারীর। নাজাত চাকরির সুবাদে ঢাকায় থাকেন। সেই সুযোগে সাব্বিরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি।

অনশনরত নারী বলেন, সাব্বির আমাকে অসহায় অবস্থায় ফেলে পালিয়েছে। তার পরিবারের লোকজনও ঘরে তালা দিয়ে অন্যত্র চলে গেছে। এখন সে আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করব।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ জানান, এখনো এ ধরনের কোনো অভিযোগ আসেনি। বিষয়টি খতিয়ে দেখে জনপ্রতিনিধি ও দুই পরিবারের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
প্রেমিকের সঙ্গে পালিয়েছেন স্ত্রী, ফের বিয়ে করলেন স্বামী
প্রেমিকের সঙ্গে উধাও নববধূ, শ্বশুরবাড়িতেই আত্মহত্যা স্বামীর 
প্রেমিকের সঙ্গে পালিয়েছে মেয়ে, বান্ধবীকে ডেকে নির্যাতনের অভিযোগ
X
Fresh