• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে একসঙ্গে ৫ সন্তানের জন্ম

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ০৯:৩০
গাজীপুরে একসঙ্গে ৫ সন্তানের জন্ম
ফাইল ছবি

গাজীপুরে মাদার্স কেয়ার এন্ড জেনারেল হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিয়েছে এক প্রসূতি। এর মধ্যে ৩টি ছেলে ও ২টি মেয়ে। তবে জন্মের কিছু সময় পরই অপরিণত নবজাতক একে একে মায়া যায় বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (২১ জুন) সন্ধ্যায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার ওই হাসপাতালে ৫ নবজাতকের জন্ম হয়। পাঁচ সন্তানের মা বৃষ্টি আক্তার (২১) কাপাসিয়া উপজেলার নয়ানগর গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী।

প্রসূতি বৃষ্টি আক্তার জানান, তার ব্যথা শুরু হয় গত রোববার (২০ জুন) রাত থেকে। সোমবার (২১ জুন) দুপুরে এ হাসপাতালের চিকিৎসক জহিরুন নেছা রেনুর তত্ত্বাবধানে ভর্তি হন তিনি। আগে আল্টাসনোগ্রামে তার গর্ভে ৩টি বাচ্চা সুস্থ থাকার কথা চিকিৎসকরা জানিয়েছিলেন।

হাসপাতালের চিকিৎসক আব্দুস সালাম তারেক জানান, ২০ সপ্তাহের গর্ভকালে পেটে ব্যথা নিয়ে দুপুরে হাসপাতালে আসেন প্রসূতি বৃষ্টি আক্তার। আল্টাসনোগ্রাম করে গর্ভে পাঁচটি শিশুর অস্তিত্ব পাওয়া যায়। প্রসূতিকে নিরাপদ রাখতে হাসপাতালে সার্বক্ষণিক চিকিৎসকের তত্ত্বাবধানে রাখা হয়।

পরে সোমবার (২১ জুন) সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে তিনি ৫টি নবজাতকের জন্ম দেন। জন্মের কিছু সময় পরই অপরিণত ৩টি ছেলে ও ২টি মেয়ে নবজাতক একে একে মায়া যায়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে ব্যাটারি কারখানায় বিস্ফোরণ, চীনা নাগরিক নিহত
সখীপুরে প্রবাসীর স্ত্রীর একসঙ্গে ৬ সন্তান জন্ম, বেঁচে নেই কেউ
জাতীয় ঈদগাহে একসঙ্গে নামাজ আদায় করবেন যত মুসল্লি
শাকিবের বাসায় একসঙ্গে অপু-বুবলী, অতঃপর...
X
Fresh