• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জুন ২০২১, ১৫:৩৪
বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ
মহাসড়ক অবরোধ

গাজীপুর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে কারখানার সামনে বিক্ষোভ করেছে শ্রমিকরা। এ সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এক ঘন্টা অবরোধ করে রাখে শ্রমিকরা। সোমবার (২১ জুন) সকালে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রমিক ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় আব্দুল্লাহ ফ্যাশন নামে একটি পোশাক কারখানার শ্রমিকরা গত মে ও চলতি মাসের বকেয়া বেতনের দাবিতে ওই কারখানার সামনে বিক্ষোভ করতে থাকে। পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শ্রমিকরা। এ সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের যান চলাচল বন্ধ করে দেয়। কালিয়াকৈর থানা পুলিশ ও শিল্প পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে শ্রমিকদের ছত্রভঙ্গ করে দেয়। পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়। তবে ওই কারখানার সামনে পুলিশ মোতায়েন রয়েছে।

কারখানার শ্রমিক জসিম ও হাসি জানান, গত দুই মাস ধরে মালিক আমাদের বেতন বন্ধ করে দিয়েছে। আজকে সকালে এসে দেখি কারখানা তালা দিয়ে চলে গেছে। আমরা এখন কী খাব? বাসা ভাড়া কোথায় থেকে দেব।

আরটিভি নিউজ ওই কারখানার মালিক হারুনের সঙ্গে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে কালিয়াকৈর থানা পুলিশের ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মহাসড়ক থেকে শ্রমিকদের সরিয়ে দেয়া হয়। তবে কারখানার কর্তৃপক্ষের সঙ্গে কোন যোগাযোগ করতে পারিনি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
কাশ্মীরে স্বাস্থ্য কর্মীদের বিক্ষোভ
পাকিস্তানে কিশোরকে যৌন নিপীড়নের ঘটনায় বিক্ষোভ
পানি সংকট, কলস নিয়ে বিক্ষোভ
X
Fresh