• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর..

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জুন ২০২১, ১৫:০৭
প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর..
প্রেমিক ও নিহত প্রেমিকা

টাঙ্গাইলে প্রেমিকের প্রতারণার শিকার হয়ে গলায় ওড়না পেঁচিয়ে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ উঠেছে। রোববার (২০ জুন) রাতে উপজেলার করটিয়া ইউনিয়নের খাগজানা গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত প্রেমিক একই এলাকার খসরু মিয়ার ছেলে সাইদুল ইসলাম (২৪)। তিনি বন্ধু চুলা কোম্পানিতে কর্মরত।

জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার খাগজানা গ্রামের মনছুর আলীর কলেজ পড়ুয়া মেয়ে শারমীন আক্তারের (২১) সাথে একই এলাকার খসরু মিয়ার ছোট ছেলে সাইদুলের সাথে গত ১০ বছর যাবত প্রেমের সম্পর্ক। সেই সম্পর্ক এক পর্যায়ে শারীরিক সম্পর্কে রূপ নেয়। পরে সাইদুলকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে নানান তালবাহানা করতে থাকে। সর্বশেষ রোববার (২০ জুন) বিয়ের কথা আবারও বললে সাইদুল তার পরিবারের সঙ্গে যোগসাজশ করে বিবাহ করতে পারবে না বলে জানায়। পরে প্রেমিকা শারমীন আত্মহত্যার পথ বেছে নেয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে।

শারমীনের মা পারভীন বেগম জানান, আমার মেয়ের সাথে সাইদুলের দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক চললেও তারা দু’জনে স্বামী-স্ত্রীর মতোই চলাফেরা করতো।

ছেলের বাবা খোরশেদ আলম বলেন, প্রেমের সম্পর্কের বিষয়টি আমরা জানি। মেয়ে অন্যত্র বিয়ে হওয়ায় আমার স্ত্রী ওই মেয়ে ছেলের বউ করে আনতে অনীহা প্রকাশ করি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ বলেন, ছেলে-মেয়ের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক বিষয়টি এলাকার সবাই জানে। ছেলে বিয়ে করতে অস্বীকার করায় মেয়ে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়।

করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু বলেন, ঘটনার বিষয়ে আমি জানি। আত্মহত্যার বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, এই খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
তবে কি প্রিয়াঙ্কা-পরিণীতির সম্পর্কে ফাটল
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh