Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

কুষ্টিয়া ডাবল মা'র্ডার: আসামিদের জামিন স্থগিতই থাকবে

কুষ্টিয়া ডাবল মার্ডার: আসামিদের জামিন স্থগিতই থাকবে
ফাইল ছবি

কুষ্টিয়ার ভেড়ামারায় স্কুলশিক্ষক মুজিবুর রহমান ও তার ভাই মিজানুর রহমান হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত চার আসামির করা জামিন নিয়ে আসামিদের করা রিভিউ আবেদন খারিজ করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। এর ফলে তাদের জামিন স্থগিতই থাকবে বলে জানিয়েছেন আইনজীবীরা। আসামি পক্ষের আইনজীবী মোহাম্মদ শিশির মনির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

রোববার (২০ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ এই আদেশ দেন। আদালতে চার আসামির পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হেসেন। সঙ্গে ছিলেন আইনজীবী মোহাম্মদ শিশির মনির। রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদ।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগর গ্রামের কমল হোসেন মালিথা, ফকিরাবাদ গ্রামের কামরুল প্রামাণিক, সুমন প্রামাণিক ও একই গ্রামের নয়ন শেখ।

এর আগে গত বৃহস্পতিবার (১৭ জুন) শুনানি শেষে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগের বেঞ্চ আদেশের জন্য ২০ জুন দিন ঠিক করেন। তারই ধারাবাহিকতায় আজ আদেশ দেন আদালত।

২০১৬ সালের ২৫ এপ্রিল এ মামলার বাদী জাহারুল ইসলামের ভাতিজা আশরাফুজ্জামান রতনের সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় আসামিরা হামলা চালিয়ে স্কুল শিক্ষক মুজিবুর রহমানকে ঘটনাস্থলে হত্যা করে। একইসঙ্গে তার ভাই মিজানুর রহমানকেও জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমানের মৃত্যু হয়।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS