• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ট্রাক্টর-থ্রি হুইলার সংঘর্ষে ২ যাত্রী নি'হত

পঞ্চগড় সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২০ জুন ২০২১, ১০:৪৩
ট্রাক্টর-থ্রি হুইলার সংঘর্ষে ২ যাত্রী নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাক্টর-থ্রি হুইলার (পাগলু) সংঘর্ষে শাহিন হোসেন (৩১) ও জাকির হোসেন (২৭) নামে থ্রি হুইলারের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।
শনিবার (১৯ জুন) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট এলাকার রনচন্ডী এলাকায় তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শাহিন হোসেন জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের বানিয়াপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে। এবং জাকির হোসেন একই ইউনিয়নের ঝালিঙ্গীগছ এলাকার আব্বাস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাংলাবান্ধা থেকে ওই থ্রি হুইলাটি (স্থানীয় ভাষায় পাগলু) যাত্রী নিয়ে ভজনপুর বাজারের উদ্দেশ্য রাওয়া হলে থ্রি হুইলারটি রনচন্ডী এলাকায় পৌঁছালে এসময় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের পেছনে সংঘর্ষ ঘটে। এসময় থ্রি হুইলারের চালকসহ চার যাত্রী গুরুতর আহত হোন। পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের চারজনকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে শাহিন ও জাকিরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করলে পথে শাহিন মারা যায় এবং জাকির হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ট্রাক্টর-থ্রি হুইলার সংঘর্ষে দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২
X
Fresh