• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লরিচাপায় স্ত্রীর মৃত্যু, হাসপাতালে স্বামী

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২১, ২৩:৪৯
লরিচাপায় স্ত্রীর মৃত্যু, হাসপাতালে স্বামী
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে লরিচাপায় শারমিন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১৯ জুন) বিকেল ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী ইলিয়াস গুরুতর আহত হয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় লরি ও চালক রাজিবকে আটক করা হয়েছে। তিনি ফেনীর সোনাগাজী থানার গুনফা গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

নিহত শারমিন আক্তার ফেনী জেলার পরশুরাম থানার গুথুমা গ্রামের ইলিয়াস মোর্শেদের স্ত্রী। তিনি গাজীপুর মহানগরীর বাসন এলাকার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (১৯ জুন) বিকেলে মোটরসাইকেল যোগে স্বামীর সঙ্গে গাজীপুরের বাসনের ভাড়া বাসায় যাচ্ছিলেন শারমিন আক্তার। এ সময় টঙ্গীর কলেজ গেট এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি লরি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে লরির নিচে চাপায় ঘটনাস্থলেই মারা যান শারমিন আক্তার। আহতাবস্থায় স্থানীয়রা ইলিয়াসকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে হাসপাতালে নেয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা ওসি মো. শাহ আলম বলেন, নিহতের স্বজনদের সংবাদ দেয়া হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh