• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মেয়েকে ধ'র্ষণচেষ্টা বাবার, স্ত্রীর মা'মলা

আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২১, ১৩:২৯
মেয়েকে ধর্ষণচেষ্টা বাবার, স্ত্রীর মামলা
ফাইল ছবি

নিজ কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের মা তার স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

ঘটনাটি ঘটে গত ১৮ মে রাত ১০টার দিকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নে। এ ঘটনায় বিশ্বম্ভরপুর থানায় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী /২০০৩) এর ৯ (৪) (খ) ধারায় মামলা করেন স্ত্রী।

আরও পড়ুন...হানিমুনের রাতেই স্বামী স্ত্রীকে জানালেন তিনি পুরুষ নন

অভিযোগকারী উল্লেখ্য করেন, ভুক্তভোগী মেয়ে (১১) স্থানীয় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। তার স্বামী চরিত্রহীন, লম্পট, নারী লোভী প্রকৃতির লোক। গত (১৮ মে) রাত ১টার দিকে তারর মেয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিল। তিনি খাওয়া-দাওয়া শেষ করে পাশের ভাড়াটিয়ার ঘরে যাই। তখন তার স্বামী মেয়েকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার মেয়ে দৌড়ে আমার কাছে এসে ঘটনা বিস্তারিত বলে। যা শুনে তিনি হতভম্ব হয়ে যায়। পরে তার দেবরকে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে (স্বামী) গালিগালাজ করে। এ ঘটনার পর থেকে তার মেয়ের নিরাপত্তার স্বার্থে বাবার বাড়িতে বসবাস করছি।

আরও পড়ুন...কমছে স্বর্ণের দাম!

বর্তমানে অভিযুক্ত পলাতক রয়েছে। তার মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানার ওসি সুরঞ্জিত তালকদার বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি আমলে নিয়ে পলাতক জীতেন্দ্র দেবনাথকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এমএন/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
X
Fresh