Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১৫:৩৫
আপডেট : ১৭ জুন ২০২১, ১৫:৩৯

নানার বাড়িতে বেড়াতে এসে প্রাণ গেলো শিশুর

নানার বাড়িতে বেড়াতে এসে প্রাণ গেলো শিশুর
ঘটনাস্থলেই মারা যায় সাদ

ময়মনসিংহ থেকে নারায়ণগঞ্জে পরিবারের সাথে নানা বাড়িতে বেড়াতে এসেছিলো ৮ বছর বয়সী আব্দুল্লা আল সাদ। বাবার সঙ্গে রিকশায় ঘোরার বায়না ধরে সে। প্রিয় সন্তানের আবদার রাখতে বাবাও না করেনি। জেলা পুলিশ লাইন্স এলাকা থেকে রিকশায় উঠে ঘুরতে বের হয় বাবা-ছেলে। পরে শাসনগাঁও এলাকায় এলে একটি ইটবাহী ট্রাকের ধাক্কায় রিকশা থেকে পড়ে যায় শিশুটি। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সাদ।

বৃহস্পতিবার (১৭ জুন) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল সাদ (৮) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ইটবাহী ট্রাক ও ট্রাকে লেবারে কাজ করা সোহাগকে আটক করে। পরে দুপুর ১২টার সময় পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক ও লেবার সোহাগকে আটক করে নিয়ে যায়।

নিহত সাদের বাবা ওমর ফারুক জানান, পরিবার নিয়ে শ্বশুর বাড়ি ফতুল্লার পুলিশ লাইনস্থ রহমান গার্মেন্টস সংলগ্ন এলাকায় বেড়াতে আসেন তারা। ছেলেকে শহর দেখাতে রিকশা যোগে ঘুরতে বের হয়। শাসনগাও বনশ্রী এলাকায় এলে বক্তাবলীমুখী ইটবাহী ট্রাক (ঢাকা-ট-১৯৯৮) রিকশা চাপা দিলে সাদ ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়। এ সময়ে শিশুটির মস্তক আলাদা হয়ে যায় এবং ঘটনাস্থলে মারা যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই মিনারুল জানান, ট্রাক চাপায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ট্রাকটিকে আটক করা হয়। এ সময় ট্রাকে থাকা লেবার সোহাগকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।

তিনি আরও জানান, শিশুর মরদেহ আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন বাচ্চার নানার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যের সাথে আলোচনা করে ময়নাতদন্ত সহ আইনগত পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS