• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে ছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দিলেন শিক্ষক

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১৫:১৭
ফেসবুকে ছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দিলেন শিক্ষক
ফাইল ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়া এইচ টি ইমাম স্কুল এন্ড কলেজের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর ফেসবুক মেসেঞ্জারে অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শিক্ষার্থীর বাবা।

মঙ্গলবার (১৫ জুন) ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ওই শিক্ষকের বিরুদ্ধে সাধারণ ডায়েরিটি (জিডি) দায়ের করেছেন।

অভিযুক্ত ব্যক্তি উল্লাপাড়া মডেল থানায় এইচ টি ইমাম স্কুল এন্ড কলেজের ইংরেজি শিক্ষক আসাদুল ইসলাম।

থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি ও শিক্ষার্থীর পরিবারের সাথে কথা বলে জানা যায়, সিরাজগঞ্জের উল্লাপাড়া এইচ টি ইমাম স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির এক ছাত্রীর ফেসবুক মেসেঞ্জারে বেশ কিছুদিন যাবৎ অশ্লীল বার্তা পাঠাচ্ছেন ওই প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষক আসাদুল ইসলাম।

একপর্যায়ে বিরক্ত হয়ে ভুক্তভোগী ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়। প্রথমে বিষয়টি এইচ টি ইমাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলামকে অবহিত করে ভুক্তভোগীর বাবা। কিন্তু এতেও বার্তা পাঠানো বন্ধ না হওয়া বা কোন সুরাহা না হওয়ায় মঙ্গলবার (১৫ জুন) উল্লাপাড়া মডেল থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়। জিডি নং-৬০৭/২১।

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত শিক্ষক আসাদুল ইসলাম আরটিভি নিউজকে জানান, কেউ আমার ফেসবুক আইডি হ্যাক করে ওই ছাত্রীর মেসেঞ্জারে অশ্লীল বার্তা পাঠিয়েছে। শিক্ষকতার দীর্ঘ জীবনে আমার বিরুদ্ধে এরকম কোন অভিযোগ নেই।

উল্লাপাড়া এইচ টি ইমাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম আরটিভি নিউজকে জানান, ছাত্রীর অভিভাবকের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে শোকজ করা হয়েছে। প্রতিষ্ঠানের মর্যাদা রক্ষায় প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দিপক কুমার দাস আরটিভি নিউজকে জানান, অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করেছে পুলিশ।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
শিক্ষক নিয়োগের পঞ্চম গণবিজ্ঞপ্তিতে আবেদন শুরু বুধবার
অপবাদ দিয়ে স্কুলশিক্ষককে খুঁটিতে বেঁধে নির্যাতন
অত্যাচার সইতে না পেরে ছেলেকে পুলিশে দিলেন বাবা
X
Fresh