• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহী মেডিকেলে ক'রোনায় মৃ'ত্যু ১০

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ০৯:৪৮
রাজশাহী মেডিকেলে করোনায় মৃত্যু ১০, শনাক্তের হার ৪১.৫%
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১০ জন। এরমধ্যে রাজশাহী ৭ জন, চাঁপাইনবাবগঞ্জে, নাটোর ও নওগাঁর ১ জন করে মারা গিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে রামেক উপ-পরিচালক সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করে জানান, রামেকের দুই ল্যাবে গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৪০০ জনের আর করোনা শনাক্ত হয়েছে ১৬৬ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪১.৫%।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) জেলা প্রশাসনের ঘোষণা অনুযায়ী ৭ম দিনের মত চলছে রাজশাহী মহানগরীতে সর্বাত্মক লকডাউন। এ সর্বাত্মক লকডাউন পরিস্থিতি সবসময় অবলোকন করছেন প্রশাসন কিন্তু রাজশাহী নগরীর মানুষ লকডাউন মানলেও আর্থিক প্রতিষ্ঠান অর্থাৎ ব্যাংক-বীমা, কাঁচা বাজার খোলা রাখা ও আম পরিবহন ও বিপণনের কারণগুলোর জন্য বেশ কিছু মানুষকে বিভিন্ন সময়ে বাহিরে চলাচল করতে দেখা গেছে।

এদিকে পুলিশ প্রশাসন এ ব্যাপারে বেশ সতর্ক দৃষ্টি রেখেছেন। তারা লকডাউনে বাহিরে চলাচলকারীদের পথ রোধ করছেন এবং সন্তোষজনক উত্তর পেলেই তাদের গন্তব্যে যেতে দিচ্ছেন। এ সর্বাত্মক লকডাউনে আমসহ কৃষিজাত পণ্য পরিবহন ও জরুরী সেবা পরিবহন ছাড়া দূরপাল্লার বাস, স্থানীয় গণপরিবহন ও রাজশাহী রেল স্টেশন থেকে সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh