• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কবরস্থানে দখল নিয়ে রক্তক্ষয়ী সং'ঘর্ষ, গ্রে'প্তার ১

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ০৯:২৬
কবরস্থানে দখল নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, গ্রেপ্তার ১
গ্রেপ্তারকৃত জাহিদুল আলম

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় কবরস্থানে দখল নিয়ে সংঘর্ষের সময় প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলিবর্ষণ করা এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রেমবাজার এলাকা থেকে ওই তরুণকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জাহিদুল আলম (২৪) চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার সাদেক শাহ মাজার গেট এলাকার মৃত মো. ইসহাকের ছেলে। এলাকায় সরকারি দলের নাম ব্যবহার করে জাহিদুল বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালাত বলে অভিযোগ পুলিশ ও স্থানীয়দের।

গত ১১ জুন সকাল সাড়ে ১১টার দিকে নগরীর বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া আবদুল লতিফ হাটখোলা এলাকায় বড় মৌলভী বাড়ি কবরস্থানের দখল নিয়ে স্থানীয়দের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে চার জন গুলিবিদ্ধসহ ১৩ জন আহত হন। পুলিশ জানিয়েছেন, বড় মৌলভী বাড়ির লোকজন পুরনো সাইনবোর্ড ফেলে কবরস্থানের নতুন সাইনবোর্ড লাগাতে গেলে স্থানীয় একদল তাদের বাধা দেয়। এ সময় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘাতে জড়ায়। এ ঘটনায় বড় মৌলভী বাড়ির সাইফুল্লাহ মাহমুদ নামে এক ব্যক্তি বাদী হয়ে বাকলিয়া থানায় মামলা করেন। ওই মামলায় পুলিশ প্রথমে ৬ জনকে এবং গত মঙ্গলবার জাহিদুলসহ ৭ জনকে গ্রেপ্তার করেছেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
সেই গোল্ডেন মনিরের খালাস নিয়ে যা বললেন আদালত
X
Fresh