• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহী মহানগরীতে আবারও ৭ দিনের লকডাউন

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ০৯:০৩
রাজশাহী মহানগরীতে আবারও ৭ দিনের লকডাউন
ফাইল ছবি

রাজশাহী জেলা প্রশাসন ঘোষিত রাজশাহী মহানগরীতে চলমান সর্বাত্মক লকডাউন আরও ৭ দিন বৃদ্ধি করা হয়েছে। এ লকডাউন আগামী ২৪ তারিখ মধ্যরাত পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত সার্কিট রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনের কর্মকর্তাদের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। পরে সংবাদ সম্মেলন করে নতুন সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানান হাউজে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

রাজশাহীতে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় গত ১১ জুন থেকে ৭ দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়। ১৭ জুন রাত ১২টায় এর মেয়াদ শেষ হওয়ার কথা ছিল।

মেয়র লিটন বলেন, গত ৬ দিন রাজশাহীতে করোনা পরিস্থিতির কোন উন্নতি হয়নি। সংক্রমণ উঠানামা করলেও মৃত্যু হার একই থেকে গেছে। ফলে সর্বাত্মক লকডাউন আরও আরও ৭ দিন বাড়নো হয়েছে। যা কঠোরভাবে
বাস্তবায়ন করা হবে।

তিনি আরও বলেন, সংক্রমণ কমার হার এখনও সন্তোষজনক নয়। এই কারণে বিশেষ লকডাউনের মেয়াদ আরেক সপ্তাহের জন্য বাড়ানো হলো। লকডাউন চলবে ২৪ জুন মধ্যরাত পর্যন্ত।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল, পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, সিভিল সার্জন ডা. কাইয়ুম
তালুকদার প্রমুখ।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটের দিন লকডাউনের ডাক এবি পার্টির
X
Fresh