• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আবু ত্ব-হা নিখোঁজ হওয়ায় মর্মাহত ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ০৮:৩০
আবু ত্ব-হা নিখোঁজ হওয়ায় মর্মাহত ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ
সোহরাওয়ার্দী শুভ ও আবু ত্ব-হা মুহাম্মদ আদনান

ইসলামি বক্তা আফছানুল আদনান ওরফে আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ।

বুধবার (১৬ জুন) রাত ৯টা ৪৫ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুকে দেয়া এক পোস্টে নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান দাবি করেন ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ।


আরও পড়ুন...প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন করতে নীতিমালা

তরুণ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের নিখোঁজ হওয়ার ঘটনায় মর্মাহত ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন,‘বিগত কয়েক দিনের সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার নিখোঁজের ঘটনায় আমি একজন ধর্মপ্রাণ মুসলমান এবং ক্রিকেটার হিসেবে মর্মাহত। আমার প্রশাসনের প্রতি দৃঢ় বিশ্বাস তারা তাদের দক্ষতা কাজে লাগিয়ে তাকে দ্রুত খুঁজে বের করে তার পরিবারের কাছে হস্তান্তর করবে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবে। আল্লাহ তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন। (আমিন)’।

নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের বাড়ি নগরীর সেন্ট্রাল রোডের আহলে হাদিস মসজিদের পাশে। একই সড়কের পার্শ্ববর্তী জুম্মাপাড়া এলাকার বাসিন্দা ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ। রংপুরের ক্রিকেট অঙ্গনে ভালো খেলোয়াড় হিসেবে পরিচিতি থাকায় অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলে ডাক পেয়েছিলেন আদনান।

আদনানের প্রকৃত নাম মো. আফছানুল আদনান ত্ব-হা (৩১)। বিয়ের পর স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে নগরীর শালবন এলাকার চেয়ারম্যানের গলিতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। তবে আদনানের দুই স্ত্রী। প্রথম স্ত্রী আবিদা নুর, দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার। রংপুরে থাকা প্রথম স্ত্রীর ঘরে ৩ বছরের একটি মেয়ে ও দেড় বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার ঢাকায় সারা মিরপুর আল ইদফান ইসলামী গার্লস মাদরাসার পরিচালক ও শিক্ষক। কয়েক মাস আগে তারা বিয়ে করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে ৩ সঙ্গীসহ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা দেন। একই দিন রাত আড়াইটার দিকে গাবতলী এলাকা থেকে তারা নিখোঁজ হন। নিখোঁজের সময় আদনানের সঙ্গে আব্দুল মুকিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ ছিলেন। এখন পর্যন্ত তাদের কারোরই সন্ধান পাওয়া যায়নি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh