Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১৮:৪৯

রোহিঙ্গা শিবির থেকে অপহৃত যুবক উদ্ধার, অপহরণকারী আটক

রোহিঙ্গা শিবির থেকে অপহৃত যুবক উদ্ধার, অপহরণকারী আটক
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা শিবির হতে অপহৃত হওয়া আজিজুর রহমান নামে এক যুবককে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজন অপহরণকারীকেও আটক করে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

অপহৃত যুবক ২৬ নম্বর রোহিঙ্গা শিবিরে আশ্রিত রোহিঙ্গা সৈয়দ আলমের ছেলে।

মঙ্গলবার (১৫জুন) রাত ১২টার দিকে হ্নীলা ইউনিয়নের নুরানীপাড়া নামক স্থানের ২৬ নম্বর রোহিঙ্গা শিবিরে এ অভিযান পরিচালনা করে।

আটককৃত রোহিঙ্গা যুবকের নাম মো. হাসিম। তিনি নয়াপাড়া রেজিস্টার্ড শিবিরের ফজলে আহমেদের ছেলে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক জানান, মঙ্গলবার দুপুরের দিকে জানতে পারি রোহিঙ্গা শরণার্থী মো. আজিজুর রহমানকে অজ্ঞাতনামা ৭-৮ জন সন্ত্রাসী অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে উদ্ধারের লক্ষ্যে নয়াপাড়া ক্যাম্পের কর্মকর্তাসহ একটি দল অভিযান চালায়। এসময় অপহরণকারী দলের সদস্য মো. হাসিমকে আটক করা হয়। অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে নুরানী পাড়া নামক এলাকার তারকাটার বেষ্টনীর বাইরে অপহৃত যুবককে রেখে পালিয়ে যায়। তারপর যুবককে সুস্থ অবস্থায় উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এসপি তারিক।

এদিকে টেকনাফে ইয়াবা পাচার করতে গিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ মো. আয়াছ (২১) নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। তিনি উখিয়া উপজেলার জামতলী রোহিঙ্গা শিবিরের আশ্রিত মো. ইলিয়াছের ছেলে।

মঙ্গলবার (১৫জুন) রাতে জালিয়াপাড়া এলাকার কুলালপাড়া নামক স্থানে বিজিবির একটি দল অভিযান চালিয়ে রোহিঙ্গা যুবককে ইয়াবাসহ আটক করে। পরে ইয়াবাসহ আটককৃত রোহিঙ্গাকে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS