Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১৩:৪৮
আপডেট : ১৬ জুন ২০২১, ১৪:৪২

ডিম ভাজা খাওয়া নিয়ে দ্বন্দ্বে গৃহবধূর আ'ত্মহত্যা

ডিম ভাজা খাওয়া নিয়ে দ্বন্দ্বে গৃহবধূর আত্মহত্যা
প্রতীকী ছবি

বরিশালের উজিরপুরে ডিম ভাজা খাওয়া নিয়ে দ্বন্দ্বে বিষাক্তদ্রব্য সেবন করে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

সোমবার(১৪ জুন) বিকেলে বিষাক্তদ্রব্য সেবন করে ওই গৃহবধূ। এ সময় তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবার (১৫ জুন) বিকেলে ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

নিহত রেখা বেগম (২৬) উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গড়িয়া গ্রামের ব্যাটারী চালিত ভ্যান চালক আল মাহমুদ রাঢ়ীর স্ত্রী ও ২ সন্তানের জননী।

স্বজনরা জানান, সোমবার (১৪ জুন) দুপুরে ভাত খাওয়ার জন্য ২টি ডিম ভাজেন রেখা বেগম। কিন্তু তার বড় মেয়ে আফরিন জাহান দুটি ডিমই খেয়ে ফেলে। এ নিয়ে বড় মেয়ের সাথে সামান্য রাগারাগি হয় রেখার। স্বামী আল মাহমুদ রাঢ়ী বাড়িতে এসে বিষয়টি শুনে রেখার নিকট জানতে চান, মেয়ে ডিম খেয়েছে তাতে কী হয়েছে? এতে স্ত্রী রেখা বেগম মন ক্ষুন্ন হয়ে অভিমান করে বিষাক্তদ্রব্য সেবন করেন। এ সময় পরিবারের লোকজন বিষয়টি দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, ১০ বছরের অবুঝ শিশু আফরিন জাহান ২টি ডিম ভাজা খাওয়ার তুচ্ছ ঘটনা নিয়ে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূ রেখা বেগম বিষপান করে আত্মহত্যা করেছে। রেখার পরিবারের কোন অভিযোগ না থাকায় গৃহবধূর মরদেহ ময়না তদন্ত শেষে তার বাবার বাড়িতে নিয়ে গেছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS