• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রীকে ধ'র্ষণচেষ্টার অভিযোগে বিএনপি নেতা জেলে

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ০৯:৩৫
বিএনপি নেতা জেলে
প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণিতে পড়া এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (১৪ জুন) রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন...প্রেম মেনে না নেওয়ায় ভাই-বোনের আত্মহত্যা!

গ্রেপ্তারকৃত এনামুল হকক মধুপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। তবে রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে হয়রানি করা হচ্ছে বলে তার সমর্থকরা দাবি করেছেন। অন্যদিকে পুলিশ বলছে, সুনির্দিষ্ট অভিযোগে তাকে গ্রেপ্তার করে এরই মধ্যে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...পরীর বিরুদ্ধে ম'দ্যপ অবস্থায় ক্লাবে যাওয়া নিয়ে যা বললেন মিশা সওদাগর

পুলিশ জানায়, গত ৮ জুন দুপুরে বাড়ির পাশের মাঠে প্রতিবেশি ওই ছাত্রীকে কৌশলে ডেকে নেন এনামুল। এক পর্যায়ে শিশুটির মুখ চেপে ধরে ভুট্টা ক্ষেতে টেনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় সে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। এ সময় কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত।
পরে এ ঘটনায় সোমবার (১৪ জুন) সন্ধ্যায় ওই ছাত্রীর মা বদরগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ করেন। পুলিশ রাতেই নিজ বাড়ি থেকে এনামুল হককে গ্রেপ্তার করে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই এনামুল হককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
চিত্রনাট্য চুরির অভিযোগে কড়া জবাব দিলেন ‘ময়দান’র নির্মাতারা
X
Fresh