• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাছ চুরি করতে গিয়ে আর্জেন্টিনা সমর্থকের মৃ'ত্যু

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১১:৩১
মাছ চুরি করতে গিয়ে আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু
ফাইল ছবি

কুষ্টিয়ার খোকসা উপজেলায় আর্জেন্টিনার ফুটবল ম্যাচ দেখে বাড়ি ফেরার পথে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়ুব আলীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৫ জুন) সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। এর আগে সোমবার (১৪ জুন) রাতে খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলীর পুকুরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকেই চেয়ারম্যান ও তার লোকজন আত্মগোপনে রয়েছেন।

নিহত জসিমের ভাই কারশেদ উদ্দিন জানান, সোমবার (১৪ জুন) রাতে আর্জেন্টিনার ফুটবল ম্যাচ দেখে বাড়ি ফেরার পথে খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলীর পুকুরে গোপনে মাছ ধরতে যায় জসিম। টের পেয়ে তাকে ধরে চেয়ারম্যান ও তার ছেলেরা মিলে পেটায়। পরে আহত অবস্থায় অজ্ঞাত লোকজন তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকেই চেয়ারম্যান ও তার লোকজন আত্মগোপনে রয়েছে।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কামরুজ্জামান সোহেল জানান, ওই যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় তার মৃত্যু হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আশিকুর রহমান জানান, কি কারণে হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি। খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জালিয়াতির অভিযোগে ব্রাজিলিয়ান তারকার দুই বছরের নিষেধাজ্ঞা
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাবেক এমপি ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা 
ভাই হত্যার অভিযোগে ট্রান্সকমের সিইও’র বিরুদ্ধে বোনের মামলা
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
X
Fresh