• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাস-সিএনজির মুখোমুখি সংঘ'র্ষে নি'হত ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ২১:১৬
বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২
ফাইল ছবি

টেকনাফ-কক্সবাজার সড়কে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালক ও রোহিঙ্গাসহ মোট দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। এসময় বেপরোয়া গতিতে বাস চালক গিয়াস উদ্দিনকে আটক করে বাসটিকে জব্দ করে হোয়াইক্যং হাইওয়ে পুলিশ।

সোমবার (১৪ জুন) দুপুরে টেকনাফ হতে কক্সবাজারগামী যাত্রীবাহী একটি সিএনজি এবং বিপরীতমুখি যাত্রীবাহী একটি বাস (কক্সবাজার-জ-১১-০২৩১) হোয়াইক্যং ইউনিয়নের তেচ্ছিব্রীজ এলাকায় পৌঁছালে একটি টমটমকে ওভারটেক করার সময় দুই গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় সিএনজি চালকসহ যাত্রীরা গুরুতর আহত ও রক্তাক্ত হয়। দুর্ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহতদের চিকিৎসার জন্য পালংখালী গোয়ালমালা বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় উখিয়া উপজেলার কুতুপালং ৯ নম্বর শিবিরে আশ্রিত রোহিঙ্গা হামিদ হোছনের ছেলে মোঃ আব্দুল্লাহ (১৮) এবং টেকনাফ পৌরসভার কায়ুকখালি এলাকার নুর মোহাম্মদের ছেলে জহিরুল ইসলাম (২৫) মারা যান। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে আহত শরীফা বেগম হলেন নিহত আব্দুল্লাহর বোন বলে জানা গেছে।

হোয়াইক্যং নয়াপাড়া ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

জসিম উদ্দিন বলেন, দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে বাস গাড়িটি জব্দ করা হয়। সেই সাথে চালককে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
X
Fresh