• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

এক প্রেমিকাকে পেতে দুই প্রেমিকের সংঘর্ষে আহত ২০

ধামরাই প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২১, ২১:৪৭
এক প্রেমিকাকে পেতে দুই প্রেমিকের সংঘর্ষে আহত ২০
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে এক প্রেমিকাকে নিয়ে দুই প্রেমিকের চতুর্মুখী সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। এর মধ্যে হাসপাতালের আইসিইউতে রয়েছেন ২ জন।

শনিবার (১১ জুন) সকালে উপজেলার চরসুঙ্গর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, টিম লিডার মো. উজ্জ্বল হোসেন, ইব্রাহিম মিয়া, মনোয়ার হোসেন, দ্বীন ইসলাম, আলামীন হোসেন,তমছের আলী, মোহন মিয়া ও মুনছের আলী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শনিবার (১১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চরসুঙ্গর গ্রামের মো. আদম আলী বাইদার ছেলে মো. মোতালেব হোসেন বাইদা (২১) ও পাশের আড়ালিয়া গ্রামের তমছের আলীর ছেলে মো. উজ্জ্বল হোসেন এক প্রেমিকাকে নিয়ে কাড়াকাড়ি শুরু করে। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

সময় যত বাড়তে থাকে দুই গ্রুপে ততই জনবল বাড়তে থাকে। অপরদিকে এ ঘটনায় গ্রামবাসীও সংঘবদ্ধ হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় মো. আবু তালেব হোসেন ও মো. খোকন মিয়াসহ দুইজন মারাত্মক জখমসহ প্রায় ২০ জন আহত হন।

পরে সংবাদ পেয়ে গ্রামপুলিশ তারা মিয়া ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেও ব্যর্থ হলে তিনি ধামরাই থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। এই সংবাদ পেয়ে এসআই মো. বদিউজ্জামান সঙ্গীয় ফোর্সসহ বেলা দেড়টার দিকে ঘটনাস্থলে এলে ক্ষুব্ধ গ্রামবাসী তাদের ওপর হামলা চালায়। পরে থানায় খবর দেয়া হলে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে উজ্জ্বল গ্রুপের ৮ জনকে আটক করে।

এ বিষয়ে ধামরাই থানার ওসি মো. আতিকুর রহমান আতিক বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh