• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কু'প্রস্তাবে রাজি না হওয়ায় গভীর রাতে বাড়িতে ঢুকে কিশোরীকে ধ'র্ষণ 

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২১, ১৮:২৩
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গভীর রাতে বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণ 
ফাইল ছবি

রংপুরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মধ্যরাতে বাড়িতে ঢুকে সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে ধষর্ণের অভিযোগ উঠেছে।

রোববার (১৩ জুন) ঘটনাটি ধামাচাপাসহ মীমাংসার কথা বলে একটি পক্ষ কালক্ষেপণ করার অভিযোগ তুলে চারদিন পর থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই কিশোরীর বাবা। এ ঘটনায় ৩ যুবককে আসামি করে মামলাটি করা হয়। এর আগে বুধবার ( ৯ জুন) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দামোদরপুর চৌধুরীপাড়া এলাকার কোহিনুরের ছেলে মিল্লাত (২২), মৃত লিটন মিয়ার ছেলে হিমেল (২৩) এবং মৃত শহিদুল ইসলামের ছেলে মাদক কারবারি সুমন মিয়া (২৩) প্রাইভেট পড়তে যাতায়াতের সময় সপ্তম শ্রেণি পড়ুয়া ওই কিশোরীকে উত্যক্ত করতেন।

একপর্যায়ে তারা ভুক্তভোগী ওই কিশোরীকে কুপ্রস্তাব দেন। এতে সাড়া না পেয়ে বুধবার ( ৯ জুন) মধ্যরাতে ওই কিশোরীর ঘরে ডুকে মুখ চেপে ধরে ধর্ষণ করেন তারা। এতে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে তারা পালিয়ে যান। পরে মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে এই ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) গোলাম রাব্বি বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেছেন। তদন্তের স্বার্থে অনেক কিছু বলা যাচ্ছে না।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, অতঃপর... 
প্রেমের বিয়েতে পরিবার রাজি না হওয়ায় ৭ তলা থেকে লাফ 
সহকারী অধ্যাপকের বিরুদ্ধে ৩১ ছাত্রীর কুপ্রস্তাবের অভিযোগ
বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
X
Fresh