Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

বঙ্গবন্ধু সেতুতে ভ'য়াবহ দু'র্ঘটনা, নি'হত ২

Terrible accident at Bangabandhu Bridge, 2 killed
বঙ্গবন্ধু সেতুতে ভয়াবহ দূর্ঘটনা

গভীর রাতে বঙ্গবন্ধু সেতুর মাঝখানে ভয়াবহ সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। ওই দুর্ঘটনায় সেতুর ১৮ নম্বর পিলারে কাছে একটি ম্যাক্স গাড়ির সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে আহত হওয়া ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শনিবার (১৩ জুন) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। যারা নিহত বা আহত হয়েছেন তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে, সেতুর মাঝখানে দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো। এতে ঢাকামুখী লেনে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, ঢাকাগামী একটি ম্যাক্স গাড়ি (কাঁকড়া গাড়ি) সেতুর ১৮ নম্বর পিলারে কাছে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় পেছন থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস এসে সজোরে ধাক্কা দিলে ম্যাক্স গাড়িটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ আনে। পরে পুলিশ সেখান থেকে ২ জনের মরদেহ উদ্ধার করে এবং ৭ জনকে আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তিদের মরদেহে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতুর মাঝখানে দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেন প্রায় ১ ঘণ্টা বন্ধ ছিল। এ কারণে এ মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহন দু’টি রেকার দিয়ে অপসারণ করার পর গাড়ি চলাচল শুরু হয়। তবে এখনও যানজট রয়েছে। যানজটের কারণে চরম ভোগান্তিতে রয়েছেন যাত্রীরা।

পুলিশ জানিয়েছে, সেতুর যানজট নিরসনে কাজ করা হচ্ছে।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS