• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকার খালি বাড়িতে গিয়ে ফেঁসে গেলো প্রেমিক!

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ২৩:২৭
প্রেমিকার খালি বাড়িতে গিয়ে ফেঁসে গেলো প্রেমিক!
প্রতীকী ছবি

চট্টগ্রামের বাকলিয়ার রাহাত্তারপুল এলাকা থেকে দুই বোনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ জুন) বিকেলে অভিযান চালিয়ে লিজাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার (১১ জুন) এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া উপজেলার উত্তর সন্দারপাড়া গ্রামের শারমিন আক্তার লিজা, তার বোন রিমা আক্তার ও রিমার স্বামী চট্টগ্রামের সাতকানিয়ার সোনাকানিয়া গ্রামের কায়সার ওরফে হাসান।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ জানান, প্রায় ২ মাস আগে লিজার সঙ্গে মনজুর আলমের পরিচয় হয়। একপর্যায়ে মনজুরকে খালি বাসায় দাওয়াত দেন তিনি। পরে ৩ জুন লিজার বাসায় যান মনজুর। এ সময় ৩ জনে মিলে কৌশলে মনজুরের হাত-পা বেঁধে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

আরও পড়ুন...সংসদ সচিবালয় থেকে নুসরাতের ম'রদেহ উদ্ধার

এদিকে মুক্তিপণ আদায় করতে তাকে বেধড়ক মারধর করে তারা। এ সময় তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। এরপর তার ব্যাংকের এটিএম কার্ড নিয়ে বুথ থেকে ১ লাখ এবং বিকাশ থেকে ৭ হাজার টাকা তুলে নেয় লিজারা। পরে তাকে একটি অটোরিকশায় তুলে কালামিয়া বাজার এলাকায় ফেলে যায় তারা।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে শুক্রবার (১১ জুন) এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা করেন মনজুর আলম। ওই অভিযোগের ভিত্তিতে শনিবার (১২ জুন) বিকেলে অভিযান চালিয়ে লিজাকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে রিমা ও হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার বাড়িতে গিয়ে আটক পুলিশ সদস্য
X
Fresh