• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিদ্ধিরগঞ্জে শ্রমিক-পুলিশ সং'ঘর্ষে আ'হত ২১

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৯:৪৯
সিদ্ধিরগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ২১
সড়ক অবরোধ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার আদমজী ইপিজেডের সামনে বকেয়া বেতনের দাবিতে পুলিশ-আনসার সদস্যদের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে প্রায় ২১ জন আহত হয়েছেন। শনিবার (১২ জুন) সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও শ্রমিক জানান, বকেয়া বেতনের দাবিতে আদমজী ইপিজেডের প্রধান গেটে চিটাগাংরোড-আদমজী-নারায়ণগঞ্জ সড়কে অবস্থান নেন কুনতং এ্যাপারেলস লিমিটেডের প্রায় দুই শতাধিক শ্রমিক। সকাল থেকে পরে দুই দফায় নারায়ণগঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী ও সহকারী কমিশনার ভূমি (সিদ্ধিরগঞ্জ সার্কেল) রেজা মো. গোলাম মাসুম প্রধান মালিকপক্ষের সঙ্গে কথা বলে সমস্যা সমাধানে আন্দোলনরত শ্রমিকদের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। কিন্তু শ্রমিকরা তাদের কথা মেনে না নিয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে পুলিশ ও আনসার সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন শ্রমিকরা। এ সময় শ্রমিকরা ইট-পাটকেল ছুড়তে থাকেন। পুলিশও পাল্টা টিয়ারসেল ও গুলি নিক্ষেপ করে। এতে পুলিশসহ প্রায় ২১ জন আহত হন।

বেপজার জেনারেল ম্যানেজার আহসান কবির বলেন, কারখানা বিক্রি করে শ্রমিকদের পাওনা পরিশোধ করবে বলে জানিয়েছে ফ্যাশন সিটির মালিকপক্ষ। তবে শ্রমিকদের পাওনা পরিশোধে কোনো সময় বা তারিখ দেয়া হয়নি।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, আজ বিক্ষুব্ধ শ্রমিকরা সড়ক অবরোধ করে ইট-পাটকেল ছুড়তে শুরু করে। এ সময় পুলিশও ১২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে ও ১১টি টিয়ারসেল নিক্ষেপ করে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিদ্ধিরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে লেকের পানিতে গার্মেন্টস শ্রমিকদের বাস
সিদ্ধিরগঞ্জে আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিদ্ধিরগঞ্জে ব্রিজ ভেঙে খালের পানিতে পথচারীরা
X
Fresh