• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বয়লার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১৩

আরটিভি অনলাইন রিপোর্ট, দিনাজপুর

  ২৪ এপ্রিল ২০১৭, ১১:২৫

দিনাজপুরে বয়লার বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। সোমবার ভোরে রংপুর মেডিক্যালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

বিস্ফোরণের ঘটনায় রোববার চিকিৎসাধীন অবস্থায় ৮ জন মারা যায়। এর মধ্যে ঢাকা মেডিক্যালে ২, রংপুর মেডিক্যালে ৫ ও দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যালে ১ জনের মৃত্যু হয়। এর আগে শুক্রবার পর্যন্ত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চারজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন মনোরঞ্জন রায়, মুকুল চন্দ্র , মুন্না , রঞ্জিনা, মোকছেদ আলী, আরিফুল ইসলাম, রুস্তম আলী, রনজিৎ রায়, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, দুলাল মিয়া ও উদয় চন্দ্র বর্মন। এদের মধ্যে রনজিৎ ও দেলোয়ার ঢাকায়, রিপন দিনাজপুরে এবং বাকিরা রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়।

এদিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান মারুফুল ইসলাম জানান, হাসপাতালে চিকিৎসাধীন আট শ্রমিকের মধ্যে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক।
বাকি দুইজনের অবস্থা উন্নতির দিকে।

গেলো বুধবার দুপুরে দিনাজপুরের সদর উপজেলায় যমুনা অটোমেটিক রাইস মিলের বয়লার বিস্ফোরণে ২৮ জন শ্রমিক আহত হন। পরে ২৩ জনকে গুরুতর আহত অবস্থায় কে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ১৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় রমেক হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনা তদন্তে বৃহস্পতিবার দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যের একটি দল গঠন করা হয়েছে।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh