Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ২২:১৪

বৈদ্যুতিক লাইন পড়ে রয়েছে, ফোন ধরছে না বিদ্যুৎ অফিস 

বৈদ্যুতিক লাইন পড়ে রয়েছে, ফোন ধরছে না বিদ্যুৎ অফিস 
বৈদ্যুতিক লাইন পড়ে রয়েছে, ফোন ধরছে না বিদ্যুৎ অফিস 

শুক্রবার বিকেল ৫টা থেকে এলটি লাইন ছিঁড়ে পড়ে রয়েছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী বাজারে। বাজারের ২০০ কেভি ট্রান্সফরমারের এ লাইনটি পড়ে থাকার বিষয়ে স্থানীয় লোকজন কন্ট্রোল রুমের নির্দিষ্ট মোবাইল নম্বরে টানা দুই ঘণ্টা ফোন দিলেও কেউ তা রিসিভ করেননি। অথচ কন্ট্রোল রুমে সার্বক্ষণিক একজন লোক থাকার কথা রয়েছে বিভিন্ন জায়গার সমস্যার বিষয়ে অবগত হওয়ার জন্য। কিন্ত বিদ্যুৎ অফিসের হ-য-ব-র-ল অবস্থা।

এদিকে বৈদ্যুতিক এ লাইনটি পড়ে থাকায় রাতের বেলা যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা। এছাড়াও দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ না থাকায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে গ্রাহকদের।

স্থানীয়দের অভিযোগ, লাইন ছিঁড়ে পড়ার বিষয়টি জানানো ও তার মেরামত করার জন্য বার বার ফোন দেয়া হলেও কেউ তা রিসিভ করেননি। কোথাও যদি বড় ধরনের দুর্ঘটনা ঘটে তা হলেতো বিদ্যুৎ অফিসকে অবগতই করা যাবে না। কারণ তারা ফোনই রিসিভ করে না। তাদের দাবি দ্রুত লাইনটি মেরামত করে বিদ্যুৎ সরবরাহ সচল করা।

এ বিষয়ে ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মেহেদী হাসান ভূঁইয়া বলেন, আমি বিষয়টি শুনিনি। শহর ফিডারে সমস্যা থাকার কারণে লোকজন বাইরে ছিল। এজন্য হয়তো কেউ ফোনের কাছে ছিল না। আমি বিষয়টি দেখছি।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS