Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ২১:২৫
আপডেট : ১১ জুন ২০২১, ২১:৩৬

গর্ভবতী নারীর বেশে পেটে বাঁধা গাঁজা নিয়ে ধরা সাবিনা

গর্ভবতী নারীর বেশে পেটে বাধা গাঁজা নিয়ে ধরা সাবিনা
গাঁজা নিয়ে ধরা সাবিনা

ট্রেন থেকে অন্যান্য যাত্রীদের সঙ্গে গন্তব্যে যাবার চেষ্টায় ছিলেন মোসাঃ সাবিনা খাতুন (৪৪)। স্বাভাবিক দৃষ্টিতে দেখলে মনে হবে, তিনি একজম গর্ভবতী নারী, বোরকা ও ওড়নায় নিজেকে আবৃত করে হাঁটছেন। তবে তার এই বেশ-ভূষণ পুলিশের চোখে সন্দেহ জাগায়। তারা সাবিনার গতিরোধ করে এবং নারী পুলিশ দিয়ে তার শরীরে তল্লাসী চালায়। আর এর পরই সকলের চোখ হয় ছানাবড়া। তার পেটের সঙ্গে কৌশলে বাঁধা ২ কেজি গাঁজার চালান তারা উদ্ধার করে।

সাবিনা কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের সাহাজুল ইসলামের স্ত্রী। শুক্রবার দুপুরে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা তাকে জেলা শহরের ১নং রেলগেট এলাকা থেকে গ্রেপ্তার করে।

রাজবাড়ী থানার এসআই হিরণ কুমার বিশ্বাস জানান, পুলিশ সদস্যরা রাজবাড়ী শহরের ১ নং রেলগেট সংলগ্ন সুমাইয়া ফল ভান্ডারের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে নারী মাদক ব্যবসায়ী মোসাঃ সাবিনা খাতুনকে গ্রেপ্তার করে। সেই সঙ্গে ওই নারীর শরীরে বিশেষভাবে বহন করা ৬০ হাজার টাকা মূল্যের ২ কেজি গাঁজা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, কুষ্টিয়া থেকে এভাবেই বহন করে আনা গাঁজা রাজবাড়ী জেলা শহরের কোন মাদক ব্যবসায়ীর কাছে পৌছে দিতেই সাবিনা এসেছেন। তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সাবিনার বিরুদ্ধে কুষ্টিয়ার দৌলতপুর থানায় আরেকটি ফেনসিডিল মামলা রয়েছে।

পি

RTV Drama
RTVPLUS