• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বয়লার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১২

আরটিভি অনলাইন রিপোর্ট, দিনাজপুর

  ২৩ এপ্রিল ২০১৭, ২২:২৯

দিনাজপুরে বয়লার বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১২ জনে দাঁড়িয়েছে।

রোববার রাতে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিপন নামে আরো এক জনের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক সারওয়ার জাহান।

বিস্ফোরণের ঘটনায় আজ রোববার চিকিৎসাধীন অবস্থায় ৮ জনের মৃত্যু হলো। এর মধ্যে ঢাকা মেডিক্যালে ২, রংপুর মেডিক্যালে ৫ ও দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যালে ১ জনের মৃত্যু হয়। এর আগে শুক্রবার পর্যন্ত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চারজনের মৃত্যু হয়।

এদিকে আজ সন্ধ্যায় রামেকে দুই জনের মৃত্যু হয়। নিহত দুই জন হলেন মুকুল মিয়া (৪৫), দেলোয়ার হোসেন (৫০)। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান মারুফুল ইসলাম। তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন আট শ্রমিকের মধ্যে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক। বাকি দুইজনের অবস্থা উন্নতির দিকে।

গেলো বুধবার দুপুরে দিনাজপুরের সদর উপজেলায় যমুনা অটোমেটিক রাইস মিলের বয়লার বিস্ফোরণে ২৮ জন শ্রমিক আহত হন। পরে ২৩ জনকে গুরুতর আহত অবস্থায় কে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ১৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় রমেক হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনা তদন্তে বৃহস্পতিবার দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যের একটি দল গঠন করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্যামনগরে বিটুমিনের বয়লার বিস্ফোরণ, দগ্ধ ৬
ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু
বয়লার বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত
X
Fresh