• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধায় চলছে আধাবেলার হরতাল

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জুন ২০২১, ০৯:৩৯
গাইবান্ধায় চলছে আধাবেলার হরতাল
হরতালের কারণে সবকিছু বন্ধ

গাইবান্ধা জেলা শহরে জুতা ব্যবসায়ী হাসান আলী খুনের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারসহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অপসারণসহ ৪ দফা দাবি বাস্তবায়নে পালিত হচ্ছে অর্ধদিবস হরতাল।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ৬টা থেকে ‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চে’র ডাকে এই হরতাল চলবে দুপুর ২টা পর্যন্ত।

আরও পড়ুন...বোনের ন'গ্ন ছবি আপন ভাইয়ের কাছে পাঠালেন দুলাভাই অতঃপর..

জানা গেছে, হরতালের সমর্থনে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখেছেন। তা ছাড়া রিকশা-ভ্যান চলাচলেও বাধা সৃষ্টি করছেন হরতাল সমর্থনকারীরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে পিকেটিং করতেও দেখা গেছে তাদের। এ ছাড়া শহরজুড়ে হরতালকারীরা বিক্ষোভ মিছিল অব্যাহত রেখেছেন। এ কারণে শহরে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

উল্লেখ্য, সুদের টাকা লেনদেন জেরে গত ৫ মার্চ শহরের জুতা ব্যবসায়ী হাসান আলীকে তুলে নিয়ে গিয়ে বাড়িতে আটক রাখেন জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত উপদফতর সম্পাদক মাসুদ রানা। তাকে উদ্ধারের জন্য ১৫ মার্চ সদর থানায় অভিযোগ করেন হাসানের স্ত্রী বিথী বেগম। পরে পুলিশ মাসুদ রানার বাড়ি থেকে হাসানকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কিন্তু থানা থেকে হাসানকে আবারও মাসুদের জিম্মায় দেয় পুলিশ।

এরপর গত ১০ এপ্রিল মাসুদের বাড়ি থেকে হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মাসুদ রানাসহ তিন জনকে আসামি করে সদর থানায় মামলা করে হাসানের পরিবার। মাসুদ রানা কারাগারে থাকলেও অপর দুই আসামিকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে চলছে গ্রামীণ ক্রীড়া উৎসব
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
ধনবাড়ীতে মেলাকে কেন্দ্র করে চলছে অশ্লীল নৃত্য
X
Fresh