Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২১, ১৩:২৩
আপডেট : ০৯ জুন ২০২১, ১৩:৩১

মুক্তারপুর সেতুর রেলিং ভেঙে কাভার্ডভ্যান নিচে, আ'হত ৪

মুক্তারপুর সেতুর রেলিং ভেঙে কাভার্ডভ্যান নিচে, আহত ৪
ফাইল ছবি

মুন্সীগঞ্জের ষষ্ঠ চীন-বাংলাদেশ মৈত্রী মুক্তারপুর সেতুর দুর্বল রেলিং ভেঙে ওষুধের কাভার্ডভ্যান নিচে পড়ে চালক ও পথচারীসহ ৪ জন আহত হয়েছেন।

বুধবার (৯ জুন) সকালে ওই সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, কাভার্ডভ্যানচালক রাসেল মুন্সি (৩২), তার সহকারী বাগেরহাট জেলার মোংলা উপজেলার পূর্ব শোলানিয়া গ্রামের আ. মান্নানের ছেলে বেলাল হোসেন (৩২)। কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বৈবাগীরচর গ্রামের নাসির বিশ্বাসের ছেলে বাচ্চু (৩২)। অন্যদিকে আহত পথচারীর পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে পথচারী ও চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই বজলুর রহমান জানান, বুধবার (৯ জুন) বেলা পৌনে ১১টার দিকে ট্রান্সকম কোম্পানির একটি কাভার্ডভ্যান মুক্তারপুর সেতুর ওপর দিয়ে মুন্সীগঞ্জের দিকে আসছিল। এ সময় একটি অটোরিকশা যাত্রী নিয়ে সেতুর ওপর দিয়ে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল। সেতুর ওপর কাভার্ডভ্যানটি আটোরিকশাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে পড়ে যায়।

তিনি আরও জানান, চালকসহ তার দুই সহযোগী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধারকাজ চলছে।

জিএম

RTV Drama
RTVPLUS