• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পাশের ফ্ল্যাটের প্রেমিককে বিয়ে করতে সন্তানকে খু'ন করেন মা

ঠাকুরগাঁও প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২১, ১২:৫৯
পাশের ফ্ল্যাটের প্রেমিককে বিয়ে করতে সন্তানকে খুন করেন মা
নিহত সন্তান

ঢাকার একটি ফ্ল্যাটে স্বামীর সঙ্গে থাকতেন জান্নাতা আক্তার। এ কারণে পাশের ফ্ল্যাটের এক তরুণের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন তিনি। একাধিকবার শারীরিক সম্পর্কও হয় তাদের। তাই পরকীয়া প্রেমিকের সঙ্গে নতুন ঘর বাঁধতে মরিয়া হয়ে ওঠেন জান্নাত। তবে পথের কাঁটা ছিল ৬ বছর বয়সী সন্তান। শেষমেশ তাকেও নিজ হাতে খুন করেন তিনি।

সোমবার (৭ জুন) ঠাকুরগাঁও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে নিজ সন্তান আমির হামজা আরাফ হত্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন জান্নাতা আক্তার। এর আগে ৩ জুন সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার দেওগাঁও চেড়াডাঙ্গী গ্রামে আরাফকে নিজ হাতে খুন করেন জান্নাতা। জবানবন্দির পর তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আরও পড়ুন...প্রেমিকাকে দেখে বিয়ের আসর থেকে দৌড়ে পালালেন জামাই

মঙ্গলবার (৮ জুন) বিকেলে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, ৩ জুন দুপুরে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আরাফ আত্মহত্যা করেছে বলে সংবাদ পায় পুলিশ। মরদেহ উদ্ধারের পর ঠাকুরগাঁও সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়। সেই সঙ্গে মরদেহটি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, আরাফ হত্যায় স্ত্রী জান্নাতা আক্তারের কাছে বিভিন্নভাবে জানতে স্বামী খলিলুর রহমানকে পরামর্শ দেয়া হয়। এ সময় জান্নাতার কথা খলিলুরের সন্দেহ হয়। বিষয়টি মামলার তদন্ত কর্মকর্তাকে জানান তিনি। পরে জান্নাতাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় হাজির করা হয়। এরপর তাকে বিভিন্ন তথ্যের ভিত্তিতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তদন্ত টিম। একপর্যায়ে আরাফের খুনের বিষয়টি স্বীকার করেন জান্নাতা।

জিজ্ঞাসাবাদে জান্নাতা জানান, স্বামীর সঙ্গে ঢাকায় থাকার সময় পাশের ফ্লাটের ইমরান নামে এক তরুণের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন তিনি। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। দুই মাস আগে সন্তানসহ তাকে ঠাকুরগাঁওয়ের দেওগাঁও চেড়াডাঙ্গী গ্রামের শ্বশুরবাড়িতে রেখে যান খলিলুর।

পরে শ্বশুরবাড়িতে এলেও মোবাইলে বিভিন্নভাবে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন প্রেমিক ইমরান। এসব বিষয় নিয়ে তিনি মানসিক অস্থিরতায় ভুগছিলেন। এ কারণেই আরাফকে শ্বাসরোধে খুন করেন জান্নাতা।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
ক্ষেপণাস্ত্র হামলার তথ্য নাকচ করলো ইরান
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
ইরানে ইসরায়েলি হামলা, লাফিয়ে বাড়ল তেল ও স্বর্ণের দাম
X
Fresh