• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বউকে তুলে নিলেন এক স্বামী, ফেরত পেতে আরেক স্বামীর মামলা

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২১, ০৯:৪৩
বউকে তুলে নিলেন এক স্বামী, ফেরত পেতে আরেক স্বামীর মামলা
প্রতীকী ছবি

নীলফামারীর জলঢাকা উপজেলায় স্ত্রী মনিরা সুলতানাকে অপহরণের অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন বর্তমান স্বামী সেলিমুর রেজা।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ওসি (তদন্ত) ফজলুল হক। এর আগে সোমবার (৭ জুন) রাতে মনিরার সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনারসহ ৬ জনের বিরুদ্ধে জলঢাকা থানায় মামলা করেন তিনি।

অভিযুক্ত ব্যক্তি কুড়িগ্রামের উলিপুর উপজেলার মহসিন আলীর ছেলে মোরশেদুর রহমান মিনার।

আরও পড়ুন...প্রেমিকাকে দেখে বিয়ের আসর থেকে দৌড়ে পালালেন জামাই

মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রায় ১০ বছর আগে মোরশেদুর রহমান মিনারের সঙ্গে মনিরা সুলতানার বিয়ে হয়েছিল। সংসার জীবনে বনিবনা না হওয়ায় ২০২০ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরবর্তী সময়ে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মনিরা সুলতানাকে বিয়ে করেন সেলিমুর রেজা।

সেলিমুর রেজার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলায়। তার বাবার নাম শাহজাহান আলী। বর্তমানে তিনি নীলফামারী সদরের কাজিরহাট ব্র্যাক অফিসে কর্মসূচি সংগঠক হিসেবে কর্মরত রয়েছেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, বিয়ে বিচ্ছেদের পর থেকে মনিরাকে উত্ত্যক্ত করেন সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনার। এ ঘটনায় এর আগেও তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছিল।

ঘটনার দিন সোমবার (৭ জুন) সকালে ব্র্যাক অফিস জলঢাকার বগুলাগাড়ী থেকে ভ্যানে চড়ে আমরুলবাড়ি এলাকায় কিস্তি আদায়ে যাচ্ছিলেন মনিরা সুলতানা। পথে আমরুলবাড়ি এলাকায় মনিরা সুলতানার পথরোধ করেন সাবেক স্বামী মিনার। পরে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যান।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনারের বিরুদ্ধে মনিরা সুলতানাকে তুলে নেয়ার বিষয়টি আমলে নিয়ে আমরা কাজ করছি। অভিযুক্তকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh