• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পাইকগাছায় বৃহস্পতিবার থেকে ৭ দিনের লকডাউন

আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২১, ১৯:৫২
পাইকগাছায় বৃহস্পতিবার থেকে ৭ দিনের লকডাউন
ফাইল ছবি

করোনার সংক্রমণ রোধে খুলনার পাইকগাছা উপজেলার পৌর এলাকায় সাত দিনের লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। ১০ জুন (বৃহস্পতিবার) সকাল ৬টা থেকে ১৬ জুন বুধবার রাত ১২টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের চারটি গুরুত্বপূর্ণ হাটবাজারও এই নিষেধাজ্ঞার আওতায় থাকবে।

বন্ধ ঘোষিত হাটবাজারগুলো হলো কপিলমুনি হাট, চাঁদখালী হাট, বাঁকা বাজার ও কাটিপাড়া বাজার।

আজ মঙ্গলবার এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে পাইকগাছা উপজেলা প্রশাসন এ তথ্য জানান।

এর আগে ৪ জুন থেকে মহানগরের তিনটি থানা ও পাশের রূপসা উপজেলায় কঠোর বিধিনিষেধ জারি করা হয়। ১০ জুন বৃহস্পতিবার পর্যন্ত সাত দিনের ওই বিধিনিষেধ চলবে।

গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, হোটেল–রেস্টুরেন্টে শুধু টেকওয়ে বা অনলাইনে বিক্রয়/ সরবরাহ করতে পারবে, কিন্তু বসে কেউ খেতে পারবে না। পৌরসভার অভ্যন্তরের সব ধরনের গণপরিবহন বন্ধ থাকবে। সব ক্রেতা ও বিক্রেতার বাধ্যতামূলক মাস্ক পরিধান, ন্যূনতম তিন ফুট শারীরিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানতে হবে।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, পৌরসভা এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে। পাইকগাছার ৪টি হাটবাজার ১০ জুন থেকে এক সপ্তাহ বন্ধ থাকবে। ওইসব এলাকায় শুধু ওষুধ, নিত্যপ্রয়োজনীয় মুদিদোকান, কাঁচাবাজার ছাড়া সব দোকান, শপিং মল বন্ধ থাকবে। নিত্যপ্রয়োজনীয় ওই দোকানগুলো সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখা যাবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটের দিন লকডাউনের ডাক এবি পার্টির
X
Fresh