Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

পুলিশের গাড়িকে ৫০ গজ টেনে নিল ট্রেন, আহত ৩

পুলিশের গাড়িকে ৫০ গজ টেনে নিল ট্রেন, আহত ৩
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রেনের সঙ্গে পুলিশবাহী প্রাইভেটকারের ধাক্কা লেগেছে। এ সময় ট্রেনটি ওই প্রাইভেটকারটিকে প্রায় ৫০ গজ দূরে টেনে নিয়ে যায়। এতে উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার (৭ জুন) দিনগত রাতে উপজেলার সাপমারা রেলক্রসিং এ ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটে।

আহত তিন পুলিশ সদস্য যথাক্রমে রায়পুরা থানার এসআই শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেবল সালাহ উদ্দিন।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেবদুলাল বলেন, দিনগত রাতে রায়পুরা থানার পুলিশের একটি দল গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে প্রাইভেটকারে যাচ্ছিলেন। তাদের মধ্যে তিন পুলিশ সদস্য ছিলেন একটি প্রাইভেটকারে ও সিএনজিচালিত অটোরিকশায় ছিলেন আরও দুজন। রাত পৌনে ২টায় প্রাইভেটকারটি সাপমারা রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় প্রাইভেটকারটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনেহেঁচড়ে নিয়ে যায়। এতে গাড়িটি পুরো দুমড়েমুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা এসআইসহ তিন পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে পিছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদেরকে উদ্ধার করে থানায় খবর দেন।তাদেরকে চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। আহত পুলিশ সদস্যদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, সাপমারা রেলক্রসিং এ অন্যান্য দিন গেইটম্যান থাকলে ও ঘটনার সময় ক্রসিং এ কেউ ছিল না। রেল ক্রসিংটি অরক্ষিত ছিল।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, তিনজনকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। একজন আজ রিলিজ পেয়ে যাবে আশা করি। বাকি দুজন একটু বেশি আঘাত পেয়েছে।

এমআই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS