Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

বজ্রপাতে সারাদেশে ১২ জনের মৃ'ত্যু

বজ্রপাতে সারাদেশে ১২ জনের মৃত্যু
ফাইল ছবি

দেশের বিভিন্ন স্থানে বজ্রপাতে সোমবার ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন বেশ কয়েকজন।

আরটিভি নিউজের প্রতিনিধিদের পাঠানোর খবর অনুযায়ী।

পিরোজপুর : পিরোজপুরের স্বরূপকাঠির পূর্ব গুয়ারেখা গ্রামে বজ্রপাতে আবুল কালাম (৫৫) ও জাহানারা বেগম (৫০) নামে এক দম্পতির মৃত্যু হয়েছে।

আরও পড়ুন...শুক্রাণু বাড়বে ও পুরুষের বন্ধ্যাত্ব দূর হয় যেসব খাবারে

আজ সোমবার (৭ জুন) দুপুরে ছাগল রাখার ঘরে পলিথিন টানাতে গিয়ে ওই দম্পতির মৃত্যু হয়েছে। মৃত ওই দম্পতি ৪ সন্তানের জনক জননী।

হিলি : দিনাজপুরের হিলিতে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে মোহাসিনা (১২) ও মোফাসিরা (১১) নামে আপন দুই বোন মারা গেছে।

আজ সোমবার (৭ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়নের লোহাচড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুই বোন উপজেলার লোহাচড়া গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে। বড় মেয়ে পাউশগড়া উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণি এবং ছোট মেয়ে সরঞ্জাগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ শ্রেণির শিক্ষার্থী ছিল।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাজশাহী : রাজশাহীর পবায় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ সোমবার বিকেলে কাটাখালির চক কাপাশিয়ায় একটি আম বাগানে এ ঘটনা ঘটে।

কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী জানান, ঝড় ও বৃষ্টির সময় একটি আম বাগানে আম কুড়ানোর সময় বজ্রপাতে ঘটনাস্থলে কাবিলের স্ত্রী আলিয়া (৬৫) ও আজমের স্ত্রী মুক্তার (৩৫) মৃত্যু হয়। এ সময় আরও ৪ জন আহত হন। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় জনির ছেলে পরশ (৮) এবং মাহাবুবের ছেলে সোহান (৮)এর মৃত্যু হয়।

পটুয়াখালী : পটুয়াখালীতে দুই উপজেলায় রোববার দুপুর থেকে সন্ধ্যার মধ্যে বজ্রপাত ২ জনের মৃত্যু হয়েছে। সদর উপজেলার মরিচবুনিয়ার মজিবুর রহমান হাওলাদার ও মির্জাগঞ্জ উপজেলার তারাবুনিয়া গ্রামের আবদুল জলিলের মৃত্যু হয়েছে বজ্রপাতে।

মাদারীপুর : শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নে সোমবার দুপুরে বজ্রপাতে রাকিব হাওলাদার নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহ : পার্বতীপুর এলাকায় রোববার সন্ধ্যায় বজ্রপাতে আহত হন কৃষক নিয়াজ উদ্দিন। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

এসএস

RTV Drama
RTVPLUS