Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১৫:৪০

আপন দুই ভাইয়ের দেহে মিলল ভারতীয় নেশার ট্যাবলেট ‘টাপেন্টাডল’

আপন দুই ভাইয়ের দেহে মিলল ভারতীয় নেশার ট্যাবলেট ‘টাপেন্টাডল’
গ্রেপ্তারকৃত আপন দুই ভাই

রাজশাহী শহরে ভারতীয় নেশার ট্যাবলেট বিক্রির সময় আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাশি করে ২১৬ টি ভারতীয় নেশার ট্যাবলেট ‘টাপেন্টাডল’ উদ্ধার করা হয়।

সোমবার (৭ জুন) সকালে নিষিদ্ধ মাদকপণ্য রাখা ও বিক্রি আইনে থানায় মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে রোববার (৬ জুন) রাতে রাজশাহী মেডিকেলের আউটডোরের দক্ষিণপ্রান্তের মাইক্রোস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হরেন, ফারুক (৩০) ও হামিম (২৭) একই এলাকার মোকসেদ আলীর ছেলে।

আরএমপির মিডিয়া বিভাগ সূত্রে জানা গেছে, রোববার (৬ জুন) রাতে রাজপাড়া থানার এসআই মোখলেসুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক টিম রাজশাহী মেডিকেলের আউটডোরের দক্ষিণপ্রান্তের মাইক্রোস্ট্যান্ডে অভিযান চালায়। এ সময় নেশার ট্যাবলেট টাপেন্টাডল বিক্রির সময় আপন দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২১৬টি ভারতীয় টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এদিকে নিষিদ্ধ মাদকপণ্য রাখা ও বিক্রি আইনে থানায় মামলা দায়ের করে তাদের সোমবার (৭ জুন) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ভারতে তৈরি টাপেন্টাডল ট্যাবলেট ব্যথানাশক হিসেবে ব্যবহৃত হয়। কিন্তু বাংলাদেশে ব্যাপকভাবে নেশাদ্রব্য হিসেবে ব্যবহৃত হওয়ায় সরকার সম্প্রতি এই ট্যাবলেট বিক্রি ও মজুদ নিষিদ্ধ করেছে।

জিএম

RTV Drama
RTVPLUS