Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১৪:৩০
আপডেট : ০৭ জুন ২০২১, ১৫:৪৭

গৃহবধূর ঝুলন্ত লা'শ উদ্ধার, পরিবারের অভিযোগ হ'ত্যা

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবার অভিযোগ হত্যা
ফাইল ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বপ্না (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ জুন) সকালে উপজেলার ফলদা গ্রামের নিজ শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রাখে।

জানা যায়, উপজেলার ফলদা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আসাদুলের সাথে প্রায় ৫ বছর আগে বিয়ে হয় একই উপজেলার রুহুলী গ্রামের দারোগ আলীর মেয়ে স্বপ্নার। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন তাকে নানাভাবে নির্যাতন করে আসছিল। রোববার (৬ জুন) রাতে স্বামী আসাদুলের সাথেই ঘুমিয়ে ছিলো স্বপ্না। পরে সোমবার (৭ জুন) সকালে বাড়ি থেকে বের হয়ে যায় আসাদুল। এ সময় শয়ন কক্ষে স্বপ্নার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় বাড়ির লোকজন। এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। তবে বিয়ের পাঁচ বছরেও স্বপ্নার কোন সন্তান হয়নি।

স্বপ্নার ভাই দুলাল হোসেন জানান, তার বোনকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি এ ঘটনার সঠিক কারণ উদঘাটন করে বিচার দাবি করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, স্বপ্নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS