Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১১:৩৬
আপডেট : ০৭ জুন ২০২১, ১৩:১৪

কু'প্রস্তাবে সাড়া না দেয়ায় অর্ধন'গ্ন ভিডিও ভাইরালের হু'মকি!

কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় অর্ধনগ্ন ভিডিও ভাইরালের হুমকি!
গ্রেপ্তারকৃত হাবিবুর রহমান

চট্টগ্রামে গার্মেন্টসকর্মীর গোপনে ধারণ করা ছবি ও ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৬ জুন) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম নগরের চকবাজার থানার ওসি মোহাম্মদ আলমগীর।

গ্রেপ্তারকৃত ব্যক্তি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার শোরসই এলাকার শফিকুল ইসলামের ছেলে হাবিবুর রহমান। তিনি বর্তমানে চকবাজার থানার ডিসি রোডের কালাম কলোনিতে ভাড়া বাসায় বসবাস করে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কালাম কলোনিতে পাশাপাশি ভাড়া বাসায় থাকতেন হাবিবুর রহমান ও গার্মেন্টস কর্মী সুমী (ছদ্মনাম)। সেই সুবাদে তাদের মধ্যে পরিচয় গড়ে ওঠে। একপর্যায়ে নানা অজুহাতে সুমীর বাসায় যাওয়া-আসা করতেন হাবিব। গার্মেন্টেসে যাওয়ার পথে দিতেন কুপ্রস্তাব।

সর্বশেষ গত মঙ্গলবার রাতে সুমীর বাসায় গিয়ে তাকে আবারও কুপ্রস্তাব দেন হাবিব। এতে সুমী আপত্তি জানালে মোবাইলে তার একটি অর্ধনগ্ন ভিডিও ও ছবি দেখান হাবিব। যা সুমীর বাসার বাইরে থেকে গোপনে ধারণ করেছিলেন তিনি। একই সঙ্গে দেন সেসব ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি।

এ বিষয়ে ওসি মোহাম্মদ আলমগীর বলেন, ভুক্তভোগীর অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে হাবিবকে গ্রেপ্তার এবং তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS