• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ব্যবসায়ী স্বামীকে ভাড়াটে খু'নি দিয়ে খু'ন করান স্ত্রী 

টাঙ্গাইল দক্ষিণ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১১:২৩
ব্যবসায়ী স্বামীকে ভাড়াটে খুনি দিয়ে খুন করান স্ত্রী 
গ্রেপ্তারকৃত আসামিরা

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় ক্লিনিক ব্যবসায়ী আনিসুর রহমানকে ভাড়াটে খুনি দিয়ে হত্যা করান তার স্ত্রী। গ্রেপ্তারকৃত দুই ব্যক্তি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ তথ্য দিয়েছে। পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আনিসুর রহমানের স্ত্রী মুরছেনা বেগমকে গ্রেপ্তার করে।

রোববার (৬ জুন) দুপুরে মুরছেনাকে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি। এর আগে শনিবার (৫ জুন) রাতে মুরছেনাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

একই দিন বিকেলে টাঙ্গাইল সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন রিমান্ডের আবেদনের বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, গত বছর ১৭ নভেম্বর দেলদুয়ার উপজেলার হেরেম্বপাড়া গ্রামের আনিসুর রহমানের (৫১) বস্তাবন্দি লাশ স্থানীয় খাল থেকে উদ্ধার করা হয়। তিনি লাউহাটি বাজারের জনসেবা ক্লিনিকের মালিক ছিলেন। ঘটনার পরদিন তার মেয়ে মারুফা আক্তার বাদী হয়ে দেলদুয়ার থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়। প্রথমে দেলদুয়ার থানা পুলিশ মামলার তদন্ত করে। পরে পুলিশ সদর দপ্তরের নির্দেশে গত ২৮ ফেব্রুয়ারি মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে।

টাঙ্গাইল (সিআইডির) বিশেষ পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন জানান, মামলার দায়িত্ব পাওয়ার পর তদন্তের মাধ্যমে হত্যায় অংশ নেয়া ব্যক্তিদের শনাক্ত করা হয়। পরে তথ্য-প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান জানা যায়। গত বুধবার (৩ জুন) বিকেলে গাজীপুরের টুঙ্গী বাজার এলাকা থেকে রিপন খানকে (২২) গ্রেপ্তার করা হয়। তিনি লাউহাটি গ্রামের হেলাল খানের ছেলে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার পোড়াবাড়ী গ্রাম থেকে আব্দুস সেলিম খানকে (৬১) গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের মৃত হাকিম খানের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. সুজন মিয়া জানান, জিজ্ঞাসাবাদে তারা দু’জনেই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেন। আনিসুরকে হত্যা করার জন্য তার স্ত্রী মুরছেনা বেগম তাদের ভাড়া করেছিলেন বলে সিআইডি পুলিশকে জানান। তারা আদালতে স্বীকারোক্তি দিতেও রাজি হন।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক মো. সুজন মিয়া জানান, বৃহস্পতিবার (৪ জুন) দুই আসামিকে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান সেলিম খান এবং ফারজানা হাসানাত রিপন খান তাদের জবানবন্দি লিপিবদ্ধ করেন। পরে তাদের কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh