Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

স্টাফ রিপোর্টার রাজশাহী, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১০:০৩
আপডেট : ০৭ জুন ২০২১, ১০:২৯

রাজশাহী মেডিকেলে ক'রোনায় আরও ৭ জনের মৃ'ত্যু

রাজশাহী মেডিকেলে করোনায় আরও ৭ জনের মৃত্যু
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন ৭ জন। রোববার (৬ জুন) সকাল ৯টা থেকে সোমবার (৭ জুন) সকাল ৯টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, রামেক হাসপাতালের দুই ল্যাবে ৪৭৭ জনের নমুনা পরীক্ষায় ১৯৭ জন করোনা পজেটিভ হয়েছে। যা পরীক্ষা বিবেচনায় ৪১.২৯ শতাংশ।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭ জন মারা গেছেন। এই ৭ জনই প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

মারা যাওয়া ৭ জনের মধ্যে ৩ জনই করোনার হটস্পট চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। অন্যদের মধ্যে রাজশাহীর ১ জন, নওগাঁর ১ জন, পাবনার ১ জন এবং নাটোরের ১ জন রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে রোববার (৬ জুন) বিকেলে করোনা বিষয়ক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে জেলা প্রশাসকের কার্যালয়ে। সেখানে করোনা সংক্রমণের বেড়ে যাওয়ার আশংকায় রাজশাহীতে বাড়ানো হয়েছে বিধিনিষেধের সময়। সন্ধ্যা ৭টার পরিবর্তে বিকেল ৫টা থেকে বিধিনিষেধ শুরু হবে। অর্থাৎ ৫টার মধ্যে সকল দোকান পাট বন্ধ ও মানুষের চলাচল বন্ধ করতে হবে এবং তা সকাল ৬টা পর্যন্ত বলবৎ থাকবে।

জিএম/এম

RTV Drama
RTVPLUS