• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেয়েকে অস্বীকার করে হাত-পা ভেঙে দিলো বাবা 

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২১, ২৩:১০
মেয়েকে অস্বীকার করে হাত-পা ভেঙে দিলো বাবা 
ভুক্তভোগীর বাবা ও তার ভাইয়েরা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় নিজের অধিকার চাইতে গিয়ে বাবা কর্তৃক মেয়ে আহত হওয়ার ঘটনায় বাবা ও ২ সৎ ভাইকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (৬ জুন) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার (৫ জুন) রাতে বাবা মাওলানা দেলোয়ার হোসেন ও তার দুই ছেলে মো. হাসিব (২৪) ও মো. হামিদকে (২২) গ্রেপ্তার করে পুলিশ। আটককৃতরা রায়পুরের কেরোয়া ইউনিয়নের এনায়েতপুর গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্র জানায়, দেলোয়ার হোসেনে গত বুধবার দুপুরে তার প্রথম সংসারের মেয়ে উম্মে আসমাকে রড দিয়ে আঘাত করেন। এ কারণে তার বাম হাত ও পা ভেঙে যায়। এ সময় সৎ ভাই হাসিব, হামিদ ও সৎ বোন তাসকেরা আক্তারও আসমাকে শারীরিক নির্যাতন করেন।

পরে সে মারাত্মক আহত হয় ও তার হাত ভেঙে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। বাবার কাছে নিজের অধিকার চাইতে গিয়ে এ হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উম্মে আসমার।

এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার রাতে আসমা তার পিতা দেলোয়ার হোসেনসহ ৪ জনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা করেন। পরে এ মামলায় পুলিশ বাবা দোলেয়ার হোসেন ও তার দুই ছেলেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

রোববার (৬ জুন) সন্ধ্যায় রায়পুর থানার ওসি আবদুল জলিল, এই বিষয়টি নিশ্চিত করেছেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh